বিয়ানীবাজার সংবাদ

সিলেটে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নিউজ ডেস্কঃ সিলেটের ফেঞ্চুগঞ্জে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৬ মে) দিবাগত গভীর রাতে উপজেলার ঘিলাছড়া পূর্বেরগাঁওয়ে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা বৃহস্পতিবার (২৭ মে) ভোরে গৃহবধূকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে একটি মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে ওই গৃহবধূ রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে গৃহবধূর শয়নকক্ষের দরজা ভেঙে প্রতিবেশী এক কিশোর ও দুই যুবক প্রবেশ করেন। এরমধ্যে দুইজন গৃহবধূর হাত-পা চেপে ধরলে অন্যজন ধর্ষণ করেন। এসময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফেঞ্চুগঞ্জ ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাজি লেইস চৌধুরী।

ঘটনার সঙ্গে জড়িতরা ইউপি সদস্য (মেম্বার) আবুল মিয়ার আত্মীয় বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে। এ ব্যাপারে ইউপি সদস্য আবুল মিয়া জানান, অনাকাঙ্ক্ষিতভাবে ঘটনাটি ঘটেছে। পুলিশ আইনানুগ ব্যবস্থা নিচ্ছে।

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাফায়াত হোসেন জানান, ধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করে প্রাথমিকভাবে আল্ট্রাসনোগ্রাম করা হয়েছে। তিনি এমএজি ওসমানী হাসপাতালে ওসিসিতে চিকিৎসাধীন। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে মামলা রুজু হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

Back to top button