মৌলভীবাজার

রাজনগরে ৮ জুয়াড়ি আটক করেছে পুলিশ

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কামালপুর গ্রাম থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়াড়িকে আটক করেছে রাজনগর থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে তাদেরকে আটক করে বুধবার (২৬ মে) সকালে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, একদল লোক উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কামালপুর গ্রামের পার্শ্ববর্তী বলদমারা বিলের পাড়ে পাহারা ঘরে জুয়া খেলছে সংবাদ পেয়ে রাত পৌনে ৪টার দিকে রাজনগর থানার এসআই মো. সওকত মাসুদ ভূইয়ার নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালান।

এসময় জুয়াড়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে ধাওয়া করে আটক করা হয় এ সময় নগদ ৭ হাজার ২৫০ টাকা, জুয়া খেলায় ব্যবহৃত একটি ধাতব কয়েন ও প্লাস্টিকের একটি গ্লাস জব্দ করা হয়।

আটককৃত জুয়াড়িরা হল- উপজেলার নয়াটিলা গ্রামের মৃত সাইফুল আলমের ছেলে সাব্বির মিয়া (৩২), একই গ্রামের মৃত আসমান উদ্দিনের ছেলে ইলাল মিয়া (৩১), নুরুল আমিনের ছেলে মিজানুর রহমান (৩২), মাসুক মিয়ার ছেলে সুমন মিয়া (২৪), কামালপুর গ্রামের মৃত আজির মিয়ার ছেলে জুয়েল আহমদ (২৮), একই গ্রামের মৃত আব্দুল গণির ছেলে জাহাঙ্গী আলম (২০), সুরিখাল গ্রামের রফিক আলীর ছেলে আলমগীর হোসেন (২৩), ছিক্কাগাঁও গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে সাইফুল মিয়া (৩০)।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা সহ আসামীদের আটক করা হয়। এ ব্যাপারে রাজনগর থানায় মামলা হয়েছে।

Back to top button