বড়লেখা

বড়লেখায় ট্রাফিক পুলিশের অভিযান, ৮ মোটরসাইকেল আটক : ১৫ নিয়মিত মামলা

আব্দুর রব- বড়লেখা ট্রাফিক পুলিশ অভিযান চালিয়ে গত ৩ দিয়ে রেজিষ্ট্রেশন বিহীন ৮টি মোটরসাইকেল আটক করেছে। এছাড়া হেলমেট, ড্রাইভিং লাইসেন্স ও কাগজপত্র না থাকায় সড়ক আইনের বিভিন্ন ধারায় ১৫টি যানবাহনের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। অভিযান পরিচালনা করেন ট্রাফিক পুলিশের বড়লেখা ও জুড়ী উপজেলার দায়িত্বে থাকা ইন্সপেক্টর রফিকুল ইসলাম।

জানা গেছে, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশে বড়লেখায় ট্রাফিক পুলিশ গত ৩ দিন বিশেষ অভিযান পরিচালনা করেছে। এসময় নম্বরপ্লেট বিহীন ৮টি মোটরসাইকেল থানায় আটক করা হয়। এছাড়া সড়ক আইনের বিভিন্ন অনিয়মের দায়ে ১৫টি যানবাহনের বিরুদ্ধে ১৫টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, সড়ক আইন মেনে চলতে ও শহরের যানজট নিরসনে তিনি পুলিশ সুপারের নির্দেশে কিছু ব্যবস্থা গ্রহণ করেছেন। যানবাহনের বৈধ কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স করতে উৎসাহী ও সড়ক আইন মেনে রাস্তায় চলাচল করতে গত ৩ দিন বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় কাগজপত্রহীন ৮টি মোটর সাইকেল আটক করে কেইছ স্লিপ দিয়েছেন। এছাড়া অটোরিকশাসহ (সিএনজি) ১৫টি যানবাহনের বিরুদ্ধে নিয়মিত মামলা করেছেন। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

Back to top button