বড়লেখা

বড়লেখায় পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু

মৌলভীবাজারের বড়লেখায় পুকুর থেকে জিনুতি বেগম (৬০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৫ মে) রাত আটটার দিকে বড়লেখা পৌরসভার মুছেগুল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জিনুতি বেগম পুকুরের পানিতে ডুবেই মারা গেছেন। নিহত জিনুতি বেগম বড়লেখা পৌরসভার মুছেগুল গ্রামের মৃত কুরবান আলীর মেয়ে। তিনি দীর্ঘদিন ধরে ভাইপো লোকমান হোসেনের বাড়িতে থাকতেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জিনুতি বেগম দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছেন। শনিবার (১৫ মে) সন্ধ্যায় একা বাড়ির পাশে পুকুরে তিনি গোসল করতে যান। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। স্বজনরা তাঁকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। রাত আটটার দিকে বাড়ির পাশে পুকুরে তার লাশ ভেসে ওঠে। স্থানীয়ভাবে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে।

বড়লেখা থানার উপপরিদর্শক জাহেদ আহমদ রোববার বিকেল সাড়ে তিনটায় বলেন, নিহত জিনুতি বেগমের স্বজনরা জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছেন। এছাড়া তিনি কানেও কম শুনেন। তিনি প্রতিদিন সন্ধ্যার দিকে গোসল করেন। শনিবার সন্ধ্যায় পুকুরে গোসল করতে গিয়ে বাড়িতে ফেরেননি। পরে পুকুরে তার লাশ ভেসে ওঠে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের পানিতে ডুবেই তিনি মারা গেছেন। নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করেছে। আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Back to top button