মৌলভীবাজার

মৌলভীবাজারে শুল্ক স্টেশনে তিনদিন আম’দানি-রফতানি বন্ধ

ঈদুল ফিতর ও সা’প্তাহিক ছুটির কারণে তিনদিন মৌলভীবাজারের কুলাউড়া উপজে’লার চাতলাপুর শুল্ক স্টেশন দিয়ে বন্ধ থাকবে আম’দানি-রফতানি কার্যক্রম।

মঙ্গলবার চাতলাপুর শুল্ক স্টেশন সূত্র জানায়, দুই দেশের ব্যবসায়ীদের আলোচনার ভিত্তিতে আগামী ১৩ মে বৃহস্পতিবার থেকে ১৫ মে শনিবার চাতলাপুর স্থলবন্দর দিয়ে আম’দানি-রফতানি বাণিজ্য বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আগামী ১৬ মে রোববার সকাল থেকে পূর্বের ন্যায় এ পথে আম’দানি-রফতানিসহ কাস্টমসের কার্যক্রম ও বন্দরে পণ্য খালাস কার্যক্রম শুরু হবে।

চাতলাপুর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সোহেল রানা চৌধুরী বলেন, ঈদুল ফিতর ও সা’প্তাহিক ছুটির কারণে আগামী বৃহস্পতিবার থেকে শনিবার তিনদিন চাতলাপুর শুল্ক স্টেশন দিয়ে বন্ধ থাকবে আম’দানি-রফতানি কার্যক্রম। আগামী ১৬ মে রোববার সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে পুনরায় বাণিজ্যিক কার্যক্রম শুরু হবে।

চাতলাপুর স্থল শুল্ক স্টেশনের কাস্টমস সুপারিন্টেনডেন্ট আব্দুল্লাহ আল মামুন বলেন, সরকারি ছুটি চলাকালে দু’জন কর্মক’র্তা অ’তিরিক্ত দায়িত্ব পালন করবেন। যদি ব্যবসায়ীরা এ সময়ে পণ্য আম’দানি-রফতানি করতে চান, তাহলে কর্মক’র্তারা সহযোগিতা করবেন। তবে দুই দেশের ব্যবসায়ীরা ঈদের ছুটি কা’টানোর সিদ্ধান্ত নেয়ায় আম’দানি-রফতানি বন্ধ থাকবে।

Back to top button
error: Alert: Content is protected !!