বড়লেখা

বড়লেখায় ভিক্ষুকের কষ্টার্জিত টাকা নিয়ে গেলো প্রতারক

বড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজারেরর বড়লেখা পৌরশহরে আব্দুল করিম নামের এক ভিক্ষুক প্রতারণার শিকার হয়েছেন। জনৈক এক ব্যাক্তি তার কাছ থেকে কষ্টার্জিত ভিক্ষার টাকা প্রতারণা করে নিয়ে যায়। সোমবার (১০ মে ) দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আব্দুল করিম দীর্ঘদিন ধরে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছেন। সোমবার দুপুরে একজন মানুষ ভাংতি টাকা নিয়ে পাশের দোকান থেকে টাকা এনে দিচ্ছেন বলে তার কাছ থেকে টাকা গুলো নিয়ে যায়। এরপর আর তিনি আসেননি।

আব্দুল করিম বলেন, ডাক বাংলোর সামনে ভিক্ষা করছিলাম। একজন ব্যাক্তি আমার কাছে ভাংতি টাকা আছে দেখে তিনি ভাংতি টাকা গুলা নিতে চান। আমি তাকে ভাংতি ২৬০০ টাকা দিলে তিনি পাশের কাপড়ের দোকান থেকে টাকা এনে দিচ্ছেন বলে চলে যান। এরপর অনেক্ষন অপেক্ষা করেও তিনি আসেননি। আমার সারাদিনের কষ্টের ভিক্ষার টাকা।

তিনি আরও বলেন, ‘আমি একজন ভিক্ষুক।অনেক কষ্টে ভিক্ষা করে টাকাগুলো জমিয়েছি। আমার সব টাকা নিয়ে গেলো। আমি আজ খাবো কি। এই বলে কান্না শুরু করেন আব্দুল করিম।

এ ব্যাপারে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সর্দার, একজন ভিক্ষুকের টাকা প্রতারণা করে নিয়ে যাওয়া অমানবিক। ভিক্ষুক অভিযোগ করলে প্রতারককে ধরতে অভিযান পরিচালনা করা হবে।

Back to top button