কুলাউড়া

কুলাউড়ায় ৯টি চোরাই মোবাইল ও ল্যাপটপসহ আটক ২

নিউজ ডেস্ক- কুলাউড়া শহরের খানম প্লাজা থেকে চুরি হওয়ায় ৯টি মোবাইল ফোন ও ১টি ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। চুরির সাথে জড়িত থাকার দায়ে ২ জনকে আটক করেছে। ৬ মে রাতে অভিযান চালিয়ে চোরাই মালামালসহ আসামীদের আটক করা হয়েছে।

পুলিশ ও থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, গত ১৮ এপ্রিল রাতে শহরের খানম প্লাজা থেকে বৃটিশ আমেরিকান টোবাকো কোম্পানীর পরিবেশকের অফিস থেকে ১১টি মোবাইল ও একটি ল্যাপটপ চুরি হয়। পরিবেশকের পক্ষ থেকে মো. জাকির হোসেন কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে শহরের উত্তর কুলাউড়ার বাসিন্দা মৃত জাফর আহমদের পুত্র মো. জাহিদুল ইসলাম দিপু (৩৫) ও পূর্ব জয়পাশা গ্রামের আব্দুল হান্নানের পুত্র মো. আজাদ মিয়া (২৭)কে আটক করে। তাদের কাছ থেকে ৯টি মোবাইল ও একটি ল্যাপটপ যায়। যার আনুমানিক মূল্য ২ লাখ ৪৫ হাজার টাকা। এঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা (নং ০৬ তারিখ ০৬/০৫/২১) দায়ের করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) বিনয় ভূষণ রায় জানান, আসামীদের তথ্য প্রযুক্তি ব্যবহার করে আটক করা হয়েছে। তাদের দেয়া তথ্যমতে মালামাল উদ্ধার করা হয়। আটক আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।

Back to top button