বিজ্ঞপ্তি

বোয়ালী ইসলামী ছাত্র পরিষদের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বড়লেখায় বোয়ালী ইসলামী ছাত্র পরিষদের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার গ্রামের স্থানীয় একটি হলরুমে এ উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল এবং প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আশফাক জুনেদের সভাপতিত্বে ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাকিল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উত্তর শাহবাজপুরের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম আহমদ খাঁন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বোয়ালী ইসলামী ছাত্র পরিষদের সিনিয়র সহ সভাপতি নাইম আহমদ,সাধারণ সম্পাদক জাফর হিসাম, অর্থ সম্পাদক তাহের আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক কাওছার আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাইম আহমদ, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক জামান আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন,২০১৫ সালের পহেলা মে বোয়ালী ইসলামী ছাত্র পরিষদ প্রতিষ্ঠালাভ করে। সংগটনের প্রতিষ্ঠা লাভ করার পর থেকে পরিষদ তার লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নে কাজ করে চলছে। এক ঝাক মেধাবী শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমে ছাত্র পরিষদ এগিয়ে চলছে। বিভিন্ন সময় তারা গ্রামের শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে এবং দাঁড়াচ্ছে। বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করছে। খেলাধুলার আয়োজন করছে। গ্রামের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করছে। এই পরিষদ শুধু শিক্ষার্থীদের পাশেই থাকছে না তারা মানবতার তরেও কাজ করছে। দেশে প্রথম করোনার সংক্রমন দেখা দিলে গ্রামের অসহায় অসচ্ছল মানুষদের ঘরে রাতের আধারে সাধ্যমত খাদ্য সহযোগিতা পৌছে দিয়েছে। আমরা আশা করবো ছাত্র পরিষদ তার কাজ চালিয়ে যাবে।

অনুষ্ঠান শেষে আমেরিকা প্রবাসী সাহেদ আহমদের পৃষ্টপোষকতায়  কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পরে ছাত্র পরিষদের সাফল্য কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাকিম আহমদ।

বিজ্ঞপ্তি

Back to top button