কানাইঘাটসিলেট

কানাইঘাটে হেফাজত সম’র্থক গ্রে’প্তার,ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সরকার বিরোধী পোস্ট দেওয়ার অ’প’রাধে এক হেফাজত সম’র্থককে গ্রে’প্তার করেছে কানাইঘাট থা’না পু’লিশ।

পু’লিশ সূত্রে জানা যায় গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে কানাইঘাট উপজে’লার ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়নের আগতালুক গ্রামের তরিকত উল্লার পুত্র হেফাজত সম’র্থক ফয়সল আহম’দ (২৭) কে তার নিজ বাড়ী থেকে গ্রে’প্তার করে পু’লিশ।

ফয়সল আহম’দের বি’রুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে হেফাজতের পক্ষ নিয়ে রাষ্ট্র বিরোধী উস্কানী মূলক বিভিন্ন ধরনের পোস্ট দেওয়ার অ’প’রাধে তাকে গ্রে’প্তার হয়েছে বলে পু’লিশ জানিয়েছে।

এ ঘটনায় ফয়সল আহম’দের বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বাদী হয়ে থা’নার এস.আই সনজিত কুমা’র রায় গতকাল শনিবার একটি মা’মলা দায়ের করেছেন।

তবে হেফাজত সম’র্থক ফয়সল আহম’দের পিতা স্থানীয় আওয়ামীলীগ নেতা তরিকত উল্লাহ জানিয়েছেন, তার ছে’লে ফয়সল একজন কাতার প্রবাসী। ২মাস পূর্বে সেখান থেকে ছুটি নিয়ে অ’সুস্থ জনিত কারনে দেশে চলে আসে। কয়েকদিন পূর্বে সে মা’রাত্মক অ’সুস্থ হয়ে পড়লে সিলেটের একটি প্রাইভেট হাসপাতা’লে ভর্তি করা হয়।

সে বর্তমানে অ’সুস্থ ও মানসিক সমস্যায় ভোগছে।

তার ছে’লে হেফাজতের যে সমথর্ক এব্যাপারে তিনি কিছুই জানেন না। তার পুরো পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জ’ড়িত বলে তরিকত উল্লাহ জানান। এলাকায় আওয়ামীলীগের পক্ষে কাজ করতে গিয়ে অনেক বার তিনি নি’র্যা’তনের শিকার হয়েছেন বলে জানিয়েছে। তার ছে’লে ফেইসবুকে হেফাজতে নিয়ে সরকার বিরোধী পোস্ট দেওয়ায় তিনি দুঃখ প্রকাশ করেছেন।

Back to top button
error: Alert: Content is protected !!