কানাইঘাট

লিভ এ লেগেছি প্রজেক্টের উদ্যোগে পানি সংকট দূর হলো অর্ধশতাধিক পরিবারের

নিজস্ব প্রতিবেদক ঃ সময়ের সাথে সামাজিক সংগঠন “লিভ এ লেগেছি প্রজেক্ট ” পুরো সিলেট ব্যাপি আলোড়ন সৃষ্টি করেছে। বিয়ানীবাজার, গো’লাপগঞ্জ, জকিগঞ্জ, সহ অন্যান্য জে’লার পাশাপাশি এবার কানাইঘাট উপজে’লার পশ্চিম লক্ষীপ্রসাদ ইউনিয়নের ৬নং ও ৭নং ওয়ার্ডে বিশুদ্ধ পানি সংকটে ভুগতে থাকা প্রায় অর্ধশতাধিক পরিবারের পাশে দাড়ালো এই সংগঠনটি। সংগঠনের কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদের নেতৃত্ব কানাইঘাট উপজে’লায় এই রিং টিবওয়েল টি স্থাপন করা হয়।

জানা যায়, ঐ ইউনিয়নের ৬নং এবং ৭নং ওয়ার্ডের মানুষ দীর্ঘ দিন থেকে পানি সংকটে ভুগছিলেন। লিভ এ লেগেছি প্রজেক্টের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে প্রবাসী ফাউন্ডারদের অর্থায়নে মহৎ এই উদ্যোগের ফলে অ’ত্র অঞ্চলের মানুষ উপকৃত হোন।

লিভ এ লেগেছি প্রজেক্টের কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদ বলেন, আপনারা সবাই ইতিমধ্যে জেনেছেন আম’রা সিলেট সহ সারাদেশে দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের পাশে ধারাবাহিক ভাবে দাড়ানোর চেষ্টা করছি। বিশেষ করে প্রবাসী ফাউন্ডারদের সহযোগিতায় আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আজকে একটি রিং টিবওয়েল স্থাপন করে দিতে পেরে আম’রা সত্যি আনন্দিত।

উল্লেখ্য, লিভ এ লেগেছি প্রজেক্ট সংগঠনটি বিগত কয়েক বছর থেকে বিভিন্ন ধ’র্মীয় উৎসব সহ দেশের ক্রান্তিলগ্নে সিলেটের বিভিন্ন উপজে’লার কয়েক হাজার মানুষের পাশে দাড়িয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!