বিয়ানীবাজার সংবাদ

লকডাউনে কঠোর বিয়ানীবাজার প্রশাসন ও থানা পুলিশ, ৯ প্রতিষ্ঠানকে জরিমানা

মহসিন রনিঃ সরকার ঘোষিত লকডাউন নিশ্চিতের লক্ষ্যে কঠোর অবস্থানে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে বিয়ানীবাজার পৌর শহর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে কঠোর অবস্থানে ছিল প্রশাসন। পৌর শহরে সরকারি নির্দেশনা অমান্য করায় সহকারি কমিশনার (ভূমি) মুশফিকুন নূরের নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নুর ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়ের সহযোগিতায় ৯ টি প্রতিষ্ঠানকে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

এদিকে সকাল থেকে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে কড়া নজরদারি ছিল প্রশাসন ও থানা পুলিশের। তবে অন্যান্য দিনের তুলনায় এদিন বাজারে লোকসমাগম ছিলনা। জনশূন্য বিয়ানীবাজার পৌর শহরের কাচামালের বাজারে ব্যাবসায়ীরা পসরা সাজালে ক্রেতাদের ভীড় দেখা যায়নি।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মেহেদী হাসান বলেন, আমরা সকাল থেকে ইফতারে আগ পর্যন্ত বিয়ানীবাজারের বিভিন্ন এলাকা সহ পৌর শহরে লকডাউন সফল করতে অবস্থান করেছি। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নুর বিয়ানীবাজার টাইমসকে বলেন, আজকে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে এতে ৯ টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। এ ছাড়াও আমরা সর্বাত্মক সবাইকে ঘরে থাকতে অনুরোধ করছি। প্রথম দিনে সকলের ভালো সাড়া পেয়েছি আমরা এই অভিযান অব্যাহত থাকবে।

Back to top button