সিলেট

১০ ঘণ্টা বিদ্যুৎহীন থাকবে সিলেটের অর্ধশতাধিক এলাকা

সিলেট: সিলেট নগরের অর্ধশত এলাকায় ১০ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না শনিবার (১০ এপ্রিল)। নগরের এসব এলাকার কয়েক লাখ গ্রাহককে এদিন উন্নয়ন কাজের জন্য ভোগান্তি পোহাতে হবে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিদ্যুৎ বিক্রয় বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন স্বাক্ষরিত এক বি’জ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বি’জ্ঞপ্তিতে বলা হয়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর আওতাধীন ৩৩ কেভি উপশহর এবং ৩৩ কেভি এমসি কলেজ ফিডারের জরুরি মেরামত করা হবে। এই কাজের জন্য শনিবার মহানগরীর অর্ধশতাধিক এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এরমধ্যে শাহ’জালাল উপশহর, তেররতন, শি’বগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, হাফিজ কমপ্লেক্স, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, চালিবন্দর, পু’লিশ কমিশনার অফিস, নির্বাচন কমিশন অফিস, কাস্টঘর, হকার্স মাকেট, কালীঘাট, মহাজনপট্রি, বটেরতল, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুম’দারপাড়া, দর্জিপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, মেন্দিবাগ, কুশিঘাট, শাহপরান থা’না, সাদাটিকর, সোনাপুর, নয়াবস্তি, টিবি হাসপাতাল, মিতালিটিলা, খরাদিপাড়া, রাজবাড়ী, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদিঘীরপাড় আরামবাগ, দূর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা, কুমা’রপাড়া, নয়াসড়ক, জে’লরোড ও ৩৩/১১ কেভি এমসি কলেজসহ আশপাশের এলাকায় ওইদিন সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ১০ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

অবশ্য মেরামত কাজ শেষে নির্ধারিত সময়ের আগেই বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অ’সুবিধার জন্য আগাম দুঃখ প্রকাশ করছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ।

Back to top button
error: Alert: Content is protected !!