কানাইঘাটসিলেট

কানাইঘাটে নানাকে পাথর ছুড়ে হ’ত্যা করল নাতি, হ’ত্যাকারী আ’ট’ক

কানাইঘাট প্রতিনিধিঃ সিলেটের কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এরালিগুল গ্রামে গত মঙ্গলবার রাত ১১ টার দিকে নাতি পাথর নিক্ষেপ করে হ’ত্যা করেছে নানাকে।

এ ঘটনায় নানার হ’ত্যাকারী নাতি আব্দুল কাদির (৩২) কে গ্রে’প্তার করেছে কানাইঘাট থা’না পু’লিশ। জানা যায়, এরালিগুল খাছাড়িপাড়া গ্রামের মৃ’ত ম’রতুজ আলীর পুত্র আব্দুল কাদির তার পালক নানা আপন দাদীর স্বামী একই গ্রামের মৃ’ত আছদ্দর আলীর পুত্র আব্দুল মালিক উরফে মলিক মিয়া (৭৩) এর বাড়িতে থাকত।

বিভিন্ন বিষয়ে সম্প্রতি নাতির সাথে নানা মলিক মনমালিন্য দেখা দেয়। এতে ক্ষুদ্ধ হয়ে মঙ্গলবার রাতে মলিক মিয়া স্থানীয় দনা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গ্রামের ম’সজিদে আগ থেকে উৎ পেথে থাকা নাতি আব্দুল কাদির নানাকে লক্ষ করে একটি বড় পাথর ছুড়ে মা’রলে বুকে প্রচন্ড আ’ঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃ’ত্যুর কুলে ঢলে পড়েন মলিক মিয়া। পরে নানার হ’ত্যাকারী আব্দুল কাদির কে স্থানীয় লোকজন আ’ট’ক করে রাখেন। তাৎক্ষণিক খবর পেয়ে থা’নার এসআই মজিবুর রহমানের নেতৃত্বে একদল পু’লিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল কাদির কে গ্রে’প্তার করে এবং মলিক মিয়ার লা’শ উ’দ্ধার করে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ম’র্গে প্রেরণ করেন।

এসআই মজিবুর রহমান জানান, নানার হ’ত্যাকারী আব্দুল কাদিরের বাবা-মা নেই। তার আপন দাদীকে মলিক মিয়া দ্বিতীয় বিয়ে করার পর কাদির তার স্ত্রী’কে নিয়ে মলিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছিল।

সম্প্রতি নানা-নানীর সাথে তার বিভিন্ন বিষয়ে বিরোধ বাধে। এ নিয়ে নাতি ক্ষুদ্ধ হয়ে পালক নানাকে পাথরের ডিল ছুড়ে মা’রে হ’ত্যা করতে পারে।

এ ঘটনায় মলিক মিয়ার পুত্র আবুল কাসিম বাদী হয়ে থা’নায় গ্রে’প্তারকৃত আব্দুল কাদিরের বি’রুদ্ধে গতকাল বৃহস্পতিবার একটি হ’ত্যা মা’মলা দায়ের করেছেন।

Back to top button
error: Alert: Content is protected !!