বড়লেখা

বড়লেখায় কাপড়ের দোকানে চুরি

বড়লেখা প্রতিনিধিঃ-মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের মেইন রোডে অবস্থিত সাফিয়া ফ্যাশন নামের একটি কাপড়ের দোকানে শুক্রবার দিবাগত রাতে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দোকানের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে নগদ অর্থসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

শনিবার সকালে খবর পেয়ে থানা পুলিশের এস আই আবু সাঈদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং চুরি হওয়া নগদ অর্থ পঞ্চাশ হাজার এবং মালামালের তালিকা নথিভুক্ত করে নিয়ে যায়।চুরি হওয়া দোকানের মালিক হাজী মোহাম্মদ আব্দুল হক জানান, চোরেরা দোকানের দুটি তালা ভেঙ্গে নগদ পঞ্চাশ হাজার সহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এবং আরও দুই লক্ষ টাকা পরিমাণের মালামাল বস্তাবন্দি করে রেখে যায়।

সকালে তাথক্ষণিক উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছাদ উদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল মালিক জুনু পরিদর্শন করে গেছেন।

এ বিষয়ে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছাদ উদ্দিন জানান, আমি নিজেই পরিদর্শন করে দেখেছি নগদ টাকা সহ কিছু মাল নিয়ে গেছে এবং দুটি বস্তাবন্দি করে মালামাল সাটারের সামনে রেখে গেছে।উল্লেখ্য বিগত দিনে ও বাজারে চুরি সংগঠিত হয়েছে কিন্তু কোন ক্লু পাওয়া যায়নি। বাজারে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার জন্য অনেকবার চেষ্টা করেও ভেস্তে যায়।

Back to top button