গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নিউজ ডেস্ক- সিলেটের গোলাপগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এহতেশামুল হক শাহিন (৪২) নামের এক ব্যবসায়ী খুন হয়েছেন।

রোববার দিবাগত (২২ মার্চ) রাত ১টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিপুর গ্রামের সড়কে দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে খুন করে পালিয়ে যায়।

নিহত ব্যবসায়ী শাহিন লরিপুর গ্রামের মরহুম আব্দুল হকের ছেলে এবং হেতিমগঞ্জ বাজারের ‌’হাসিবা ট্রেডার্স’ নামক ব্যবসা প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী। এছাড়াও শাহিন উপজেলা যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত এহতেশামুল হক শাহিন রোববার রাতে ঢাকায় একটি জরুরি কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। সিলেটে নেমে একটি সিএনজি অটোরিকশাযোগে তার গ্রামে আসামাত্র কয়েকজন সন্ত্রাসী কলাগাছ ফেলে রাস্তার গতিরোধ করে ড্রাইভারকে বেঁধে ফেলে। এসময় শাহিনের সঙ্গে সন্ত্রাসীদের ধস্তাধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ড্রাইভারের সহযোগিতায় তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাড়ির লোকজন তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আমরা ড্রাইভারসহ দুজনকে আটক করেছি। জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারেপুলিশ তৎপর রয়েছে।

Back to top button