বড়লেখা

বড়লেখায় ১ গাজা ব্যবসায়ীসহ ৪ মদ্যপায়ীর কারাদন্ড

বড়লেখা প্রতিনিধি: বড়লেখায় ১ গাজা ব্যবসায়ীসহ ৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাতে উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির পাল্লাথল চা বাগান সড়ক এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এসময় শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর খোরশেদ আলম উপস্থিত ছিলেন।

দন্ডিতরা হলেন- উপজেলার সায়পুর গ্রাামের গাজা ব্যবসায়ী জাকির হোসেন, গল্লাসাঙ্গন গ্রামের ওমর ফারুক আহমদ, নিজ বাহাদুরপুরের মনিরুজ্জামান হিরণ ও জুনেদ আহমদ। এর মধ্যে গাজা ব্যবসায়ী জাকির হোসেনকে ৬ মাস এবং বাকি তিন জনকে মদপান করে মাতলামির অভিযোগে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর বাজারের পাল্লাথল রোডে মদ পান করে ওমর ফারুক আহমদ, নিজ বাহাদুরপুরের মনিরুজ্জামান হিরণ ও জুনেদ আহমদ মাতলামি করছিল। খবর পেয়ে পুলিশ নিয়ে সেখানে অভিযান চালান ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এসময় পুলিশ তাদের আটক করে। এছাড়া ৫ পুরিয়া গাঁজাসহ জাকির হোসেন নামক আরও এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুসারে জাকির হোসেনকে ৬ মাস ও অন্য ৩ মদ্যপায়ীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান শনিবার সকালে জানান, ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৩ মাদকসেবী ও এক গাজা ব্যবসায়ীকে কারাদন্ড প্রদান করেছেন।

Back to top button