বড়লেখা

বড়লেখায় ইউনিয়ন পর্যায়ে টিকাদান কার্যক্রম শুরু

বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় ইউনিয়ন পর্যায়ে টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। উপজেলার প্রথম ইউনিয়ন হিসাবে মঙ্গলবার সকালে ৩ নং নিজবাহাদুর পুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এই কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান ময়নুল হক। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস।

হাসপাতাল সুত্রে জানা যায়, ইউনিয়ন পর্যায়ে মানুষকে টিকাদান কার্যক্রমের আওতায় আনতে এই উদ্যোগ গ্রহণ করেছে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ম। তারই ধারাবাহিতায় মঙ্গলবার উপজেলার প্রথম ইউনিয়ন হিসাবে নিজ বাহাদুর পুর ইউনিয়নে এই কার্যক্রম চালু হয়। পর্যায়ক্রমে সকল ইউনিয়নে একদিন করে টিকাদান কর্মসূচি পালন করা হবে। মঙ্গলবার সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকাল ২.৩০ টা পর্যন্ত নিজবাহাদুর পুর ইউনিয়নে মোট ১০৮ জন টিকা গ্রহণ করেছেন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস বলেন, প্রান্তিক অঞ্চলের মানুষকে টিকার আওতায় নিয়ে আসার জন্য আমরা ইউনিয়ন পর্যায়ে টিকাদান কর্মসূচি চালু করেছি। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নে এই কার্যক্রম চলবে।

Back to top button