বিয়ানীবাজার সংবাদ

হাওর বেষ্টিত মুড়িয়া ইউনিয়নে নৌকার দৌঁড়ে এগিয়ে যারা

মহসিন রনি- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকে নির্বাচন করতে মরিয়া হয়ে উঠেছেন আওয়ামী লীগের তৃনমূল ও বর্তমান নেতারা। নির্ধারিত সময়ের এখন কয়েক মাস বাকি থাকলেও এখন থেকে প্রচার পত্র বিলি করছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। হাওর বেষ্টিত মুড়িয়া ইউনিয়নে বিগত কয়েক নির্বাচনে নৌকার পরাজয়ের গ্লানি মুছে নতুন শুরুর অপেক্ষায় মাঠে আছেন প্রার্থীরা। এদের মধ্যে একজন সাবেক ছাত্র নেতা ও দুইজন বর্তমান আওয়ামী লীগ ও যুবলীগের সাথে সম্পৃক্ত আছেন। মুড়িয়া ইউনিয়ন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় রয়েছেন কাওসার আহমেদ, হুমায়ুন কবির, আব্দুল ওয়াহিদ তারেক,ওহিদুুুর রেজা মাছুম,সাব্বির হোসেন

কাওসার আহমেদ ঃ সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য। বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগকে সু সংগঠিত করতে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন মেধাবী এই ছাত্রনেতা বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাথে সক্রিয় রয়েছেন। করোনা কালে গ্রামের মানুষের পাশে দাড়িয়েছেন তিনি। তরুণ নেতৃত্বের উপর ভর করে প্রধান মন্ত্রী তাকে নৌকা প্রতীক দিয়ে মুড়িয়াবাসীর বহুদিনের কষ্ট লাঘব করবেন এমনটাই প্রত্যাশা সাবেক এই ছাত্র নেতার।

হুমায়ুন কবির ঃ মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন দীর্ঘ দিন। এ ছাড়াও দীর্ঘ রাজনৈতিক জীবনে নিস্বার্থ ভাবে কাজ করে গিয়েছেন কর্মীদের সুখে দুঃখে। উপজেলা আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত রয়েছে এ ছাড়াও বিভিন্ন কর্ম দিবসে অংশগ্রহণ সহ তৃণমূলের জাগরণে যার ভুমিকা অপরিসীম। সব দিক বিবেচনায় হুমায়ুন কবির নৌকা মনোনয়ন পেলে বিজয় নিশ্চিত করতে নিজের সর্বোচ্চ উজাড় করে দিতে প্রস্তুত।

আব্দুল ওয়াহিদ তারেক ঃ উপজেলা আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত থাকা সহ মুড়িয়া ইউনিয়নের গরিব মেহনতী মানুষের পাশে নীরবে দাঁড়িয়েছেন এই নেতা । সব দিক বিবেচনা করে নৌকা প্রতীক পেলে ইউনিয়নবাসীকে আধুনিক ইউনিয়ন হিসেবে উপহার দিতে চান তিনি। দল যাকে নৌকা প্রতীক দিবে তাকে নিয়েই তিনি ইউনিয়ন গঠনে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ ছাড়াও আসন্ন মুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেতে কাজ চালিয়ে যাচ্ছে ওহিদুর রেজা মাছুম ও সাব্বির হোসেন।

Back to top button