বিয়ানীবাজার সংবাদ

সব কান্না পরাজয়ের হয়না, কিছু কান্না বিজয়ের!

মহসিন রনি- গত বছর সপ্তম আসরের ফাইনালে ইউনিটি ক্রিকেট ক্লাবের কাছে হেরে শিরোপার খুব কাছ থেকে বিদায় নিয়েছিলো এ্যারাইভেলস স্পোর্টিং ক্লাব। এ দিন কান্নায় ভেঙে পড়েছিলেন দলীয় অধিনায়ক হোসাইন মোহাম্মদ মনছুর। বার বার শিরোপার কাছে গিয়েও ছুয়ে না দেখার আক্ষেপ সেদিন পুড়িয়ে ছিল তাকে।

আকাশ পানে তাকিয়ে বিধাতার কাছে সেদিন মিনতি করেছিলেন আর কবির কবিতার চরণ একবার না পারিলে দেখ শতবার এই বাক্যটিকে বাস্তবে রূপ দিতে উঠে পড়ে লেগেছিলেন এই ক্রিকেটার। দীর্ঘ এক বছর পর নতুন ভাবে দল গঠন করে শুরু থেকে শিরোপার জন্য ক্ষুদার্ত দলটি আজ ফাইনালে টাইগার্স ক্লাবেকে ৮ রানে হারিয়ে জয় লাভ করেছে। দলের এমন জয়ে আবেগে কান্নায় ভেঙে পড়েন এ্যারাইভেলসের দলীয় অধিনায়ক এবং ক্লাব কর্মকর্তারা। সব কান্না পরাজয়ের হয়না কিছু কান্না বিজয়েরও হয় এটা প্রমাণ করলেন এ্যারাইভেলসের দলীয় অধিনায়ক।

ম্যাচ শেষে টাইমস টিভিকে দেয়া একান্ত সাক্ষাৎকারে এ্যারাইভেলস স্পোর্টিং ক্লাবের দলীয় অধিনায়ক হোসাইন মোহাম্মদ মনছুর বলেন, গত বছর আমি হেরে যাওয়ার পর আমার বাবা আমাকে বলেছিলেন মন খারাপের কিছু নেই সামনের বছর আবার হবে, আমি আজকের এই বিজয় আমার বাবাকে উৎসর্গ করছি। দীর্ঘ দিন পর আমরা সবাই পরিশ্রমের ফল পেয়েছি ভালো লাগছে সকলকে সাপোর্ট দেয়ার জন্য ধন্যবাদ।

এর আগে সকালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় এ্যারাইভেলস স্পোর্টিং ক্লাব, শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ১৫৭ রানের লক্ষ্য ছুড়ে দেয় দলটি। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ১৪৯ রান করতে সক্ষম হয় বিয়ানীবাজার টাইগার্স ক্লাব ফলে ৮ রানের জয় নিয়ে প্রথমবারের মতো শিরোপা ঘরে তুলে দলটি।

ফাইনালে খেলা শেষে বিজয়ী ও রানার্সআপদের মধ্যে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ। এ সময় খন্দকার লোকমান হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আব্দুস শুকুর, পিএইচজি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাছিব জীবন, বিয়ানীবাজার ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবুল হোসেন খছরু, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, সাপ্তাহিক সম্ভাবনা সম্পাদক মাছুম আহমদ, বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমেদ,বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান জিয়া, বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশন এর উপদেষ্টা ছালেহ আহমদ শাহিন,ফ্রান্স প্রবাসী হাজি জাহেদ হোসেন প্রমুখ।

Back to top button