সিলেট

দক্ষিণ সুরমায় ডিবি পু’লিশ পরিচয়ে ম’সজিদের মোতাওয়াল্লীকে অ’পহণের চেষ্ঠা

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমা উপজে’লায় ডিবিপু’লিশ পরিচয়ে ম’সজিদের মোতাওয়াল্লি নিজাম উদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধকে অ’পহণেরর চেষ্ঠা করেছে একটি অ’পহ’রণকারী চক্র।

গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে উপজে’লার লালাবাজার ইউনিয়নের বেতসুন্ধি (ফকিরেরগাঁও) গ্রামে। নিজাম উদ্দিন ওই গ্রামের মৃ’ত হাজী ইসমাইল আলীর ছে’লে ও বেতসুন্ধি (ফকিরেরগাঁও) জামে ম’সজিদের মোতাওয়াল্লি।

পারিবারিক ও বাড়ির সিসি ফুটেজ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা ২৩ মিনিটে একটি নোহা গাড়ি (সিলেট-চ-১১-০৫৩৫) করে ড্রাইভা’রসহ চারজন যুবক নিজাম উদ্দিনের বাড়ির ভিতরে প্রবেশ করে। গাড়ি থেকে তিনজন যুবক নেমে নিজাম উদ্দিনের বাড়ির গেইটে ডা’কাডাকি করে। নিজাম উদ্দিন গেইট খুলে বেরুলে তাকে ডিবিপু’লিশ পরিচয় দিয়ে তার হাত ধরে গাড়িতে উঠাতে চাইলে তিনি জো’র করে হাত ছাড়িয়ে গেইটে তালা লাগান। পরে তিনি তাদের সাথে উচ্চস্বরে কথাবার্তা বলেন। চেঁচামেচি শুনে বাড়ির সবাই এসে জড়ো হন। সেই ফাকে সবাই ঘটনা বুঝার আগেই অ’পহ’রণকারীরা তাড়াহুড়ো করে গাড়িতে উঠে চলে যায়। তিন যুবকের মধ্যে একজনকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন নিজাম উদ্দিন।

নিজাম উদ্দিন বলেন, শাহ আব্দুর রহিম (রহ.) মাজারের দানবাক্স নিয়ে দুই পক্ষের দীর্ঘদিন যাবৎ দ্বন্ধ চলছে। স্থানীয় থা’নাপু’লিশ তাকে ৩য় পক্ষ হিসেবে দায়িত্ব দিয়েছেন। আর এই দায়িত্ব তিনি পালন করছেন। এই দ্বন্ধ থেকেই তাকে অ’পহ’রণ করা হতে পারে বলে তিনি ধারণা করছেন। তবে এই ঘটনায় তিনি মা’মলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এব্যাপারে দক্ষিণ সুরমা থা’নার অফিসার্স ইনচার্জ মো. মনিরুল ইস’লাম বলেন, অ’ভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button
error: Alert: Content is protected !!