জাতীয়

ফেসবুক পেজের মাধ্যমে নিষিদ্ধ ‘সেক্স টয়’ বিক্রি, গ্রে’প্তার ৬

নিউজ ডেস্ক-  ফেসবুক পেজের মাধ্যমে নিষিদ্ধ বিভিন্ন ধরনের ‘সেক্স টয়’ বিক্রি ও সেগুলো বাড়ি বাড়ি গিয়ে সরবরাহ করার অ’প’রাধীদের শনাক্তে অ’ভিযান চালিয়েছে পু’লিশের অ’প’রাধ ত’দন্ত বিভাগ সিআইডি। এঘটনায় এরইমধ্যে ৬ জনকে গ্রে’প্তার করা হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর বিভিন্ন স্থান থেকে তাদের গ্রে’প্তার করে সিআইডি। প্রাথমিক তাদের নাম-পরিচয় জানা যায়নি। এসময় বিপুল পরিমাণ সেক্স টয় জ’ব্দ করা হয়েছে।

সিআইডির সিনিয়র এএসপি (মিডিয়া) জিসানুল হক ঢাকা পোস্ট’কে বিষয়টি নিশ্চিত করে বলেন, সিআইডির সাইবার পু’লিশ সেন্টার অ’ভিযান চালিয়ে ৬ জনকে গ্রে’প্তার করেছে। তারা সবাই ফেসবুকে সেক্স টয় বিক্রি এবং সরবরাহের কাজের সঙ্গে জ’ড়িত ছিল। এবিষয়ে রোববার (২৮ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশে সেক্স টয় আম’দানি বা বিক্রির এখনো কোনো অনুমতি দেওয়া হয়নি। সম্প্রতি একটি স্কুল শিক্ষার্থীর মৃ’ত্যুর ঘটনায় ত’দন্তে সেক্স টয়ের বিষয়টি উঠে এলে এর বি’রুদ্ধে অ’ভিযান শুরু করে সিআইডিসহ পু’লিশের বেশ কয়েকটি সাইবার ইউনিট।

২০২০ সালের জুলাইয়ে একটি মা’দকচক্রকে গ্রে’প্তারে অ’ভিযান চালিয়ে সেক্স টয়সহ রাজধানীর একটি অ’ভিজাত শপিং সেন্টারের এশিয়ান স্কাইশপ আউটলেটের মালিক ছাড়াও আরও দুইজনকেকে গ্রে’প্তার করে রি’মান্ডে নেয় পু’লিশের অ্যান্টি টেররিজম ইউনিট।

Back to top button
error: Alert: Content is protected !!