বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে পৌনে দুই কোটি টাকা আত্মসাতের অভিযোগে ইউসিবি ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

টাইমস ডেস্ক- সিলেটে বিয়ানীবাজার ইউসিবিএল (ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেড) শাখার এফডিআর গ্রাহকের অজানতে স্বাক্ষর জাল করে লোন উত্তনের মাধ্যমে মোট ১,৭১,৮২,৬৯৪/- টাকা আত্মসাতের অভিযোগে ইউসিবিএল বিয়ানীবাজার শাখার ম্যানেজার মো. শাহাদত আবেদীন সিরাজীকে (৩৮) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম সিলেট শহরের জিন্দাবাজার ইউসিবিএল শাখা তেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত শাহাদাত আবেদীন সিরাজী সিলেট জেলার বিয়ানীবাজার থানাধীন দোয়ারা গ্রামের মৃত শওকত আলী সিরাজীর ছেলে।

পুলিশ জানায়, শাহাদাত ম্যানেজার হিসেবে কর্মরত থাকাকালীন বিগত ৫/৮/১৯ থেকে ৪/১/২১ তারিখ পর্যন্ত বিভিন্ন সময়ে ক্ষমতার অপব্যবহার করে একাধিক গ্রাহকের অজানতে এফডিআরের বিপরীতে লোন উত্তোলণ করে প্রতারনামূলকভাবে টাকা আত্মসাৎ করেন। পরবর্তী সময়ে ব্যাংকের নিয়মিত অডিটে বিষয়টি ধরা পড়লে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ইউসিবিএল এর সিলেট শাখার উর্দ্ধতন কর্মকর্তাগন আসামী শাহাদতকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করলে তিনি টাকা টাকা আত্মসাৎ করেছেন বলে স্বীকার করেন।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার ও ওসি ডিবি (উত্তর) সাইফুল আলম জানান, শাহাদাত হোসেনকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হচ্ছে। এ ঘটনায় ইউসিবিএল বিয়ানীবাজার শাখার চলতি দায়িত্বে থাকা ম্যানেজার তানভীর আহমদ বাদী হয়ে আসামীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতিও চলছে বলে জানান তিনি।

Back to top button