বিয়ানীবাজার সংবাদ

কমিটি নেই, তবু নিস্বার্থ ভাবে ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে বিয়ানীবাজার ছাত্রলীগ

মহসিন রনিঃ চাওয়া পাওয়া নেই নেতা হওয়ার তাগিদ নেই,আক্ষেপ আর চাপা কষ্টে প্রতিবছর নিস্বার্থ ভাবে দুই যুগের বেশি সময় থেকে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে আসছে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের হাজারো কর্মী। বর্তমানে ৭ টি গ্রুপে বিভক্ত বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ এদের মধ্য উল্লেখযোগ্য, মুলধারা,পাবেল গ্রুপ,জামাল গ্রুপ,পল্লব গ্রুপ,রিভারভেল্ট,স্বাধীন গ্রুপ,জয় বাংলা।

জানা যায়, ২০১২ সালের ফেব্রুয়ারিতে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন তৎতৎকালীন জেলা ছাত্রলীগের সভাপতি পংকজ পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন খান। ২০০৫ সালের ৮ এপ্রিল ৩ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা এতে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান জামাল হোসেন আহবায়ক এবং যুগ্ম আহবায়ক ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব ও জাকির হোসেন।

উপমহাদেশের প্রাচীন ও সর্ববৃহৎ এই ছাত্রসংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে পালন করেছে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের ৭ টি গ্রুপ। আজ সোমবার সারা দিন বিয়ানীবাজারের রাজ পথ ছিল জয় বাংলা স্লোগানে মুখোর, আনন্দ র‍্যালি আলোচনা সভা এবং কেক কর্তনের মধ্য দিয়ে দিনটি পালন করেছেন নেতাকর্মীরা।

এভাবেই প্রতিবছর নিস্বার্থ ভাবে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে বিয়ানীবাজার ছাত্রলীগ। তাদের চাওয়া পাওয়া নেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে রাজ পথে তাজা রক্ত দিতে প্রস্তুত তারা।

Back to top button