বিয়ানীবাজার সংবাদ

ইমোতে প্রেম করে বিয়ে, অতঃপর সাড়ে ১১ লাখ টাকা খোয়ালেন নারী

নিউজ ডেস্ক- ইমোতে প্রেমের সম্পর্ক গড়ে অর্থ হাতিয়ে নেয়া এক প্রতারককে গ্রেফতার করা হয়েছে। সাইফুল খান শামীম ওরফে জুম্মন খান নামের ওই প্রতারক ইমোতে যোগাযোগের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে এক নারীকে বিয়ে করেন। বিয়ের পর ওই নারীর কাছ থেকে প্রায় ১১ লাখ ৩৯ হাজার ৫০০ টাকা হাতিয়ে নেন।রোববার রাতে জুম্মনকে ঢাকার মতিঝিল এলাকা থেকে গ্রেফতার করা হয়। জুম্মন খান মাদারীপুর জেলার কালকিনি উপজেলার খাসেরহাটের বজরুসার গ্রামের আজিজুল খানের ছেলে। সে রাজধানীর মুগদাপাড়া ১নম্বর গলির বাসিন্দা।

পবা থানার ওসি গোলাম মোস্তফা জানান, প্রতারক জুম্মন নিজেকে আমেরিকা প্রবাসী বলে দাবি করেন। কিন্তু বাংলাদেশে স্থায়ীভাবে বসবাসে আগ্রহ প্রকাশ করে পবা থানার এক নারীর সঙ্গে ইমোর মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর জুম্মন ওই নারীকে জুনে বিয়ে করেন। প্রেমের সম্পর্ক থাকাকালীন ও বিয়ে পরবর্তী সময়ে জুম্মন ওই নারীর কাছ থেকে ব্যবসায়িক সমস্যার কথা বলে এসএ পরিবহনের মাধ্যমে বিভিন্ন সময়ে ১১ লাখ ৩৯ হাজার ৫০০ টাকা হাতিয়ে নেয়।

ওই নারী জুম্মনের প্রতারণা বুঝতে পেরে পবা থানায় লিখিত অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে পবা থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়। মামলাটি দায়েরের পরপরই আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে পবা থানার একটি টিম এসআই শরিফুল ইসলামের নেতৃত্বে আসামিকে ঢাকার মতিঝিল এলাকা থেকে গ্রেফতার করে।

পবা থানার ওসি গোলাম মোস্তফা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার নাম-ঠিকানা এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। সোমবার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button