বড়লেখা

বড়লেখায় নৌকার পালে হাওয়া লাগাতে মাঠে বিয়ানীবাজার আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক- বড়লেখা এবং বিয়ানীবাজার এ দুই উপজেলা দুটি জেলার অন্তর্ভুক্ত হলেও সম্প্রীতি অনেক আগে থেকেই। নির্বাচন কিংবা খেলাধুলা থেকে শুরু করে সামাজিক নানা কর্মকাণ্ডে এ দুই উপজেলার মানুষ কাধে কাধ মিলিয়ে অংশগ্রহণ করে আসছে। বিয়ানীবাজারে নির্বাচনে যেমন বড়লেখা থেকে রাজনৈতিক নেতৃত্ববৃন্দ নৌকার সমর্থনে ছুটে আসেন ঠিক তেমনি এবার বড়লেখা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী আবু ইমাম কামরানের সমর্থনে প্রচারণা ও বৈঠকে অংশগ্রহণ করেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা।

গতকাল মঙ্গলবার  নৌকার সমর্থনে মেয়র প্রার্থী আবু ইমাম চৌধুরী কামরানের পক্ষে সাধারণ মানুষ সহ ব্যাবসায়ী থেকে শুরু করে বিভিন্ন স্থরের মানুষের কাছে ভোট চান বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল সহ নেতা কর্মীরা।

উল্লেখ্য, ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে দুটি কুড়ি একটি পাতার দেশ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার পৌরসভা নির্বাচন, এতে মেয়র প্রার্থী হিসেনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল ইমাম মো. কামরান চৌধুরী,বিএনপি থেকে ধানের শীষ প্রতীকে আনোয়ারুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোবাইল ফোন প্রতীক নিয়ে নির্বাচন করছেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী সাইদুল ইসলাম।এছাড়া নয়টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ২৫ জন এবং ১১ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

Back to top button