বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে আসছেন না মামুনুল হক

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ বিয়ানীবাজারে আসছেন না হেফাজতে ইসলামের যুগ্ন সাধারন সম্পাদক মামুনুল হক। সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার জামিয়া দ্বীনিয়া আসআদুল উলুম রামধা মাদ্রাসার মজলিসে শুরা তাকে বাদ দিয়ে পূর্ব নির্ধারিত তারিখে বার্ষিক জলসা অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়।

তিনি আগামী ২৫ ডিসেম্বর বিয়ানীবাজারের রামধা মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিলে আসার কথা হচ্ছিলো। তবে স্থানীয়ভাবে বাধার মুখে এবং প্রশাসন থেকে অনুমতি না পাওয়ায় হেফাজতের এ নেতাকে ছাড়াই ওয়াজ মাহফিল সম্পন্ন হবে।

মজলিসে শুরা সূত্রে জানা গেছে, সাম্প্রতিক সময়ে সারাদেশে আলোচিত ও বিতর্কিত এই বক্তাকে বাদ দিয়ে মাওলানা আমিনুল ইসলাম কাসিমি প্রধান অতিথি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মাহফিলে মামুনুল হক ছাড়া অন্য অতিথিরা অপরিবর্তিত থাকছেন।

মুফতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মজলিসে শুরার এই বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসার মুহতামিম মাওলানা ইউসুফ আহমদ খাদিমানি, শায়খুল হাদিস আউলিয়া হোসেন, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, বীর মুক্তিযোদ্ধা হারুন হেলাল চৌধুরী, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ইউপি সদস্য গৌছ উদ্দিন, ইউপি সদস্য আবদুল বাছিত, রোমান আহমদ, একেএম কিবরিয়া, জাকির হুসেন, মনজুর আহমদ চৌধুরী, আবদুস সালাম প্রমুখ। সুত্রঃ সিলেটটুডে২৪

Back to top button