বড়লেখা

বড়লেখায় শীতবস্ত্র বিতরণ করলেন পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

ফয়সাল মাহমুদ,বড়লেখা: মৌলভীবাজারের বড়লেখায় দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন পরিবেশ, বন জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর)বেলা ১১ টার দিকে বড়লেখা উপজেলার ৮নং দক্ষিণভাগ ( উত্তর) ইউনিয়ন পরিষদ আয়োজিত, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপহারভোগীদের মধ্যে শীতবস্ত্র তোলে দেন মন্ত্রী শাহাব উদ্দিন।

দক্ষিণভাগ (উঃ) ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন এর সভাপতিত্বে ও গ্রাম আদালত সহকারী আমজাদ হোসেন পাপলুর সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ সোয়েব আহমদ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন আওয়ামী শাখার সভাপতি মক্তদীর সওদাগর, দক্ষিণ ভাগ উত্তর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলীল সহ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন,আওয়ামী লীগ সরকারের আমলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণেই টেকসই অর্থনৈতিক অগ্রগতি অর্জন সম্ভব হয়েছে, দেশে আর্থ-সামাজিক সূচকসহ প্রতিটি ক্ষেত্রে প্রত্যাশাজনক সাফল্য অর্জন করেছে, সাফল্য আর উন্নয়নের উজ্জ্বল দৃষ্টান্ত পদ্মা সেতি যা এখন দৃশ্যমান। নিজস্ব অর্থে পদ্মার ওপর ৬ দশমিক ১ কিলোমিটার দীর্ঘ সেতু নির্মাণ করার সাহস দেখিয়েছে বাংলাদেশ এ সরকার। বিশ্বব্যাংক অর্থায়ন থেকে সরে যাওয়ার পর বিশাল এ প্রকল্প হাতে নেয়ার ঘটনা অনেক দেশ ও সংস্থার সন্দেহ ও বিস্ময় প্রকাশ করলেও সে স্বপ্ন এখন দৃশ্যমান।

Back to top button