বড়লেখা

ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় আওয়ামিলীগ সম্পাদকের দুই ভাতিজা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,বড়লেখা -মৌলভীবাজারের বড়লেখায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে পুলিশের উপর হামলার ঘটনায় অ্যাসল্ট মামলা হয়েছে।মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে বড়লেখা থানার এসআই নজরুল ইসলাম বাদি হয়ে ৯ জনের নাম উল্লেখ ও ১৬০ জনকে অজ্ঞাত আসামি করে এই মামলা করেছেন। মামলার সত্যতা নিশ্চিত করেছেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সর্দার।

মামলার পর বড়লেখা উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দরের ভাতিজা বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদু ইসলাম ফরহাদ ও তাঁর চাচাতো ভাই রেহান আহমদকে গ্রেফতার করেছে পুলিশ।বাকিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হোসেনের উপর হামলার জেরে সাড়ে ৮টার দিকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। দফায় দফায় রাত সাড়ে ১০টা পর্যন্ত সংঘর্ষ হয়। এসময় বড়লেখা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন ও বড়লেখা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামাদ আহমদসহ উভয় পক্ষের প্রায় ১০জন আহত হয়েছেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বুধবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় বলেন,সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ অ্যাসল্ট মামলা হয়েছে। মামলার পর দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

Back to top button