বড়লেখা

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতে ২ মাদক সেবীর কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ২ মাদকসেবীকে আটক করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। আজ মঙ্গলবার ( ১৩ অক্টোবর) রাত পৌনে নয়টার সময় উত্তর শাহবাজপুর ইউনিয়নের বেরেঙ্গা পানপুঞ্জি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের উভয়কে ৬মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হচ্ছে, বিয়ানীবাজার উপজেলার শ্রীধরা গ্রামের মৃত মকবুল আলীর ছেলে রুহুল আমিন জিবুল(৩১) ও একই উপজেলার দক্ষিণ পাড়িয়াবহর গ্রামের আব্দুল মতিনের ছেলে মাসুম আহমদ(৩৪)।

পুলিশ সূত্রে জানা গেছে , গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মুহাম্মদ মুশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৯টার দিকে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বেরেঙ্গা পানপুঞ্জি এলাকায় অভিযান পরিচালনা করেন । অভিযানকালে মাদকসেবনরত অবস্থায় ২ জনকে আটক করে। এসময় তাদের কাঁছ থেকে ৪’শ গ্রাম দেশীয় চুলাই মদ ও পাঁচ পুরিয়া গাঁজাসহ মাদকসেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান বিষয়টি মঙ্গলবার রাতে ৯টায় নিশ্চিত করে বলেন, আটককৃত ২ মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে এবং জব্দকৃত মাদক ধ্বংস করা হয়েছে।

Back to top button