বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার চারখাইয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার ২নং চারখাই ইউনিয়নে বিট পুলিশিং কাযর্ক্রম সংক্রান্ত আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেটকে মাদক মুক্ত করতে সিলেট জেলা পুলিশ ও সিলেটের প্রত্যেকটি থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ ও অসামাজিক কার্যকলাপ বন্ধের ক্ষেত্রে কোনো ছাঁড় দেওয়া হবেনা হুশিয়ার করেছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায় বলেন, মুজিববর্ষের অঙ্গীকার’- পুলিশ হবে জনতার, এই স্লোগানকে সামনে রেখে পুলিশ প্রশাসন জনগণের সুখ-দুঃখে পাশে রয়েছে। তাই আপনাদের যেকোনো প্রয়োজনে পুলিশের উপর আস্থা রেখে থানায় আসুন। আমরা আন্তরিকতার সঙ্গে আপনাদের সকল সমস্যা সমাধানের চেষ্টা করবো।

এ সময় তিনি যুব সমাজের উদ্দেশে বলেন, আপনারা আগেই অবগত রয়েছেন, আমাদের সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সবসময় মাদকের বিরোদ্ধে সোচ্চার রয়েছেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে সিলেটের পুলিশ প্রশাসন মাদক, সন্ত্রাস ও যেকোনো অপরাধের বিরুদ্ধে একের পর এক অভিযান পরিচালনা করছে। অপরাধী যত বড়ই হোকনা কেন, তাকে আইনের আওতায় আনতে আমরা নিয়মিত পদক্ষেপ গ্রহণ করে যাচ্ছি।

তিনি বলেন, এসব অপরাধ প্রতিরোধে পুলিশের পাশাপাশি যুব সমাজকে এগিয়ে আসতে হবে। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও গুজব হচ্ছে সমাজের জন্য ভয়ানকব্যাধি। এসবে যে বা যারা আক্রান্ত হচ্ছে, তাদের সুন্দর জীবন অকালেই ধ্বংস হয়ে যাচ্ছে। আজ থেকে সবাই শপথ করেন কোনো সময় মাদককে প্রশ্রয় দেবেন না। মাদককে ঠেঁকাতে হলে সবার আগে পরিবার থেকে শুদ্ধি অভিযান শুরু করতে হবে। নিজেদের সন্তানদের নিয়মিত বিদ্যালয় মুখী করতে হবে। তাদের পড়াশোনা করিয়ে মানুষের মতো মানুষ হিসেব গড়ে তোলে দেশ ও দশের সেবায় এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার (১৩অক্টোবর) সিলেটের বিয়ানীবাজার উপজেলার ২নং চারখাই ইউনিয়নের বিট নং-২ এর উদ্যোগে অনুষ্ঠিত বিট পুলিশিং কাযর্ক্রম সংক্রান্তে আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: জাহিদুল হকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার জকিগঞ্জ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

তিনি তার বক্তব্যে বলেন- মাদকের ব্যাপারে কোন ছাড় নয় সবাইকে সচেতন হতে হবে এবং সবার সম্মিলিত প্রয়োসেই আমরা বিয়ানীবাজারকে মাদকমুক্ত করতে পারবো।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ২নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাহমুদ আলী, চারখাই ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী ইকবাল হোসেন, চারখাই বাজার কমিটির সভাপতি শফিকুর রহমান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, বিট অফিসার এসআই/মো: হারুনুররশিদ, ইউপি সদস্য সামছুল আলম, মোঃ বদরুল ইসলাম, মোঃ আলতাফ হোসেন, রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Back to top button