বিয়ানীবাজার সংবাদ

রোটারী ক্লাব ঢাকা ডাউনটাউন ও বিয়ানীবাজার ক্লাবের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

বিয়ানীবাজারঃ আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন রোটারী ক্লাব অব বিয়ানীবাজার ও রোটারী ক্লাব অব ঢাকা ডাউনটাউন এর যৌথ উদ্যোগে বিয়ানীববাজারের অসহায় ও অস্বচ্ছল দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় পৌরশহরের মুরাদগঞ্জস্থ একটি অভিজাত হলরুমে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রোটারী ক্লাব অব বিয়ানীবাজারের প্রেসিডেন্ট এমরান আহমদ দিপক এর সভাপতিত্বে ও পাস্ট প্রেসিডেন্ট রোটারীয়ান সালেহ আহমদ’র সঞ্চালনায় এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিছবাহ উদ্দিন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান আফজল, ক্লাবের সেক্রেটারী আলাল উদ্দিন, আলহাজ্বাব জিদুর রহমান সন্স এন্ড ট্রাস্টের চেয়ার‌্যামন ও ক্লাবের মেম্বার বাজিদুর রহমান, কমিউনিটি ব্যক্তি বেলাল আহমদ, রোটারী ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট নজরুল ইসলাম, পাস্ট প্রেসিডেন্ট মিজানুর রহমান। রোটারীয়ান সুলতান আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের ট্রেজারার সুমন আহমদ, ভাইস প্রেসিডেন্ট মো: ফায়জুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারী হাসান আহমদ, ডাইরেক্টর মো: আব্দুস শুক্কুর, ডাইরেক্টর আবু বক্কর সিদ্দিক, চীফ সার্জেন্ট এ্যাট আর্মস মো: জানে আলম, ক্লাবের মেম্বার শ্রী রাজ কুমার কর রাজনসহ রোটারী ক্লাব বিয়ানীবাজারের বর্তমান ও সাবেক মেম্বাররা।

খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে ক্লাবের পক্ষ থেকে আগত সুবিধাবঞ্চিতদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। রোটারী ক্লাব অব ঢাকা ডাউনটাউন ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট বিয়ানীবাজারের সন্তান আব্দুল হান্নান ও রোটারী ক্লাব বিয়ানীবাজারের সহযোগীতায় উপজেলার প্রায় ৭৫জন হতদরিদ্র অস্বচ্ছল পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Back to top button