বড়লেখা

বড়লেখায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমানকে সমাহিত

বড়লেখা প্রতিনিধি-মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সদর ইউনিয়নের রাঙ্গাউটি গ্রামের মাষ্টার বাড়ি নিবাসী,৭১’এর রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমানের মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে।

আজ মঙ্গলবার(২১ জুলাই) সকাল ১১ ঘটিকার সময় উপজেলার সদর ইউনিয়নের রাঙ্গাউটি গ্রামের তাঁর নিজ বাড়ীর প্রাঙ্গণে বড়লেখা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরার উপস্থিতিতে পুলিশের একটি চৌকস দল তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন। পরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান বার্ধক্যজনিত রোগে সোমবার (২০জুলায়) দিবাগত রাত সাড়ে নয় ঘটিকার সময় তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮বছর।

তিনি রাঙ্গাউটি গ্রামের মাষ্টার বাড়ি নিবাসী মরহুম ডা. শফিকুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও দৈনিক আমাদের সময় পত্রিকার বড়লেখা প্রতিনিধি সাংবাদিক ইকবাল হোসেন স্বপনের চাচাত ভাই।

বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান মৃত্যুকালে স্ত্রী ,৩ ছেলে এবং ১ মেয়ে, নাতি-নাতনী ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাৎক্ষণিক শোক প্রকাশ করেছেন, বড়লেখা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ উদ্দিন, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন,বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসীত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক গোপাল দত্ত বাবলু প্রমুখ।

Back to top button