বড়লেখা

বড়লেখায় করোনা থেকে রক্ষা পেতে মসজিদে মসজিদে দোয়া

বড়লেখা প্রতিনিধিঃ বিশ্বে মহামারী আকার ধারণ করা করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সারা দেশের ন্যায় মৌলভীবাজারের বড়লেখা উপজে’লার বিভিন্ন মসজিদে শুক্রবার জুমার নামাজের পর দোয়া-মোনাজাত করা হয়েছে। এই ভাইরাস যেন ভয়াবহ আকারে ছড়িয়ে না পড়ে সে কামনায় দোয়া করেছেন ধর্মপ্রাণ মুসলমানরা।

শুক্রবার (১৬ জুলাই) উপজেলার পাঁচ শতাধিক মসজিদে জুমার নামাজ শেষে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এছাড়া নামাজের আগে ও পরে প্রতিটি ম’সজিদের করো’না প্রতিরোধে সচেতনতা বাড়াতে নানা পরাম’র্শ দেয়া হয়। এ সময় প্রতিটি ম’সজিদে শত শত মু’সলি­ উপস্থিত ছিলেন।

এ সময় ই’মাম সাহেররা মু’সল্লিদের বলেন, আল্লাহই শেষ ভরসা। তার কাছে মন খুলে দোয়া করুন।

বড়লেখা বোয়ালী বায়তুল ফালাহ  জামে মসজিদের ইমাম হাফিজ হেলাল আহমেদ বলেন,মহামা’রি করো’না ভাই’রাস থেকে রক্ষা পেতে আল্লাহর কাছে প্রতি দিনই দোয়া করা হয়।এই মুহুর্তে মহান আল্লাহ ছাড়া এই মহামা’রি থেকে কেউ রক্ষা করতে পারবে না।

তিনি আরও বলেন,করো’নাভাই’রাস যেনো বাংলাদেশে ভ’য়াবহ আকারে ছড়িয়ে না পড়ে নামাজের পর দোয়া ও মোনাজাতে সেই কামনা করা হয়। মোনাজাতে বিশ্বের সব দেশকে করো’নাভাই’রাসের সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে এবং এ ভাই’রাসে আ’ক্রান্ত রোগীদের আরোগ্য কামনা করে মহান আল্লাহর কাছে প্রার্থনা করেছি।

Back to top button