বিয়ানীবাজার সংবাদ

“সেইভ সিলেটে” এর পক্ষ থেকে বিয়ানীবাজারে মসজিদ ও মন্দিরে সেইফটি ইকুইপমেন্ট বিতরণ

“সেইভ সিলেট” বিয়ানীবাজার উপজেলার পক্ষ থেকে বিয়ানীবাজার পৌরসভার ১৪টি মসজিদ ও ১টি মন্দিরে “সেইফটি ইকুইপমেন্ট” বিতরন করা হয়।

সিলেট বিভাগের সবচেয়ে বড় সামাজিক সংগঠন “সেইভ সিলেট” এর সিলেট বিভাগের বিভিন্ন উপজেলায় সেইফটি ইকুইপমেন্ট বিতরণ এর ধারাবাহিকতা বজায় রেখে ‘সেইভ সিলেট বিয়ানীবাজার উপজেলা’ এর ভলেন্টিয়াররা বিয়ানীবাজার উপজেলার সকল মসজিদ ও মন্দিরে সেইফটি ইকুইপমেন্ট বিতরন এর উদ্যোগ গ্রহণ করে। সেই লক্ষ্যে ১৩ জুলাই ২০২০ ইং রোজ সোমবার বিয়ানীবাজার পৌরসভার ১৪ টি মসজিদ ও বিয়ানীবাজার উপজেলার সবচেয়ে বড় মন্দির ‘বাসুদেব মন্দিরে’ সেইফটি ইকুইপমেন্ট বিতরন করে। এই মহতি কার্যক্রম শুরু করা হয় উপজেলা জামে মসজিদ থেকে।

‘সেইভ সিলেট বিয়ানীবাজার উপজেলা’ এর কো-অর্ডিনেটর জাকির আহমেদ বলেন, আমরা আজ ক্ষুদ্র পরিসরে শুরু করলাম আমাদের কার্যক্রম পর্যায়ক্রমে বিয়ানীবাজার উপজেলার সকল মসজিদ ও মন্দিরে সেইফটি ইকুইপমেন্ট বিতরন করা হবে এবং সকল অসহায় মানুষের পাশে দাড়াবো। এই সময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি মাহবুব ও বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম প্ললব। তারা দুজনেই সেইভ সিলেট বিয়ানীবাজার উপজেলার এই মহতি উদ্যোগ কে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, তারা তাদের নিজ অবস্থান থকে ‘সেইভ সিলেট বিয়ানীবাজার উপজেলা’ এর সকল কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতা করবেন সর্বদা। উক্ত মহতি কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন ‘সেইভ সিলেট বিয়ানীবাজার উপজেলা’ শাখার সহ কো-অর্ডিনেটর আহমেদ তারেক,একাউন্টেন্ট মকসুদুল হক চৌধুরী,সোস্যাল মিডিয়ায় দায়িত্বে থাকা তায়েফ আহমেদ চৌধুরী,মনিটরিং এর দায়িত্বে থাকা রুহিন চৌধুরী ফরহাদ, ৪নং শেওলা ইউনিয়ন কো-অর্ডিনেটর মোঃ আব্দুর রব খোকন ও অনান্য ভলেন্টিয়াররা।।

Back to top button