বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার উপজেলা পরিষদের অফিস সহকারি অলিউরকে বাঁচাতে এগিয়ে আসুন

বিয়ানীবাজারঃ বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ের অফিস সহায়ক ওলিউর রহমান গুরুতর অসুস্থ। তাঁর দু’টি কিডনি বিকল হয়ে পড়ায় জীবন-কর্ম সচল রাখা সম্ভব হচ্ছে না। বরং সে এখন মৃত্যুর সাথে পান্জা লড়ছে। চিকিৎসার জন্য প্রয়োজন মোটা অংকের টাকা। কিন্তু সবাই এগিয়ে এলে তা সংগ্রহ করা মোটেও অসম্ভব হবে না। আসুন আমরা সবাই আর্থিক সহায়তা করে দু’সন্তানের জনক ওলিউর রহমানকে সুস্থ করতে ভূমিকা রাখি। প্রমাণ করি- মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।

সে শেওলা ইউনিয়নের কাকরদিয়া গ্রামের মৃত পাখি মিয়ার পুত্র।

জানা যায়, বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী অতি দ্রুত অন্তত একটি কিডনী বদলাতে হবে।তাহার সহধর্মিণী (স্ত্রী) একটি কিডনী দিয়ে স্বামীর জীবন বাচাতে আগ্রহী হলেও টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না।

ওলিউর রহমানের অবুঝ দুই সন্তান এবং পরিবার- পরিজনসহ সকলের জন্য সে বাচতে চায়। ডাক্তারের পরামর্শ মতে ঢাকায় উন্নত হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকগণের মাধ্যমে কিডনী প্রতিস্থাপন করতে প্রায় ১৮ লক্ষ টাকার প্রয়োজন।কিন্তু অফিস সহায়ক পদে চাকুরী করা অসহায় ওলিউর রহমানের পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব হচ্ছে না।

ইতিপূর্বে আত্নীয়-স্বজনসহ কাছের মানুষদের সহযোগিতায় চিকিৎসা চালিয়েছেন। এখন ওলিকে বাচাতে বিয়ানীবাজারসহ দেশ বিদেশে অবস্হানরত সমাজের বিত্তশালী, ব্যবসায়ী, প্রবাসী, বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্বশীলদের মানবিক আর্থিক সহায়তা প্রয়োজন।

বিশেষ করে বিয়ানীবাজারের প্রবাসী সংগঠন এবং বিশ্বের বিভিন্ন দেশে অবস্হানরত হৃদয়বান ভাই- বোনসহ দেশের দানশীল- সমাজকর্মী থেকে শুরু করে আমরা সবাই একজন মৃত্যু পথযাত্রী ওলিউর রহমানকে বাচাতে সাধ্যমত আর্থিক সহযোগিতা করলে আল্লাহর রহমতে সে বাচতে পারে।

দেশ-বিদেশে অবস্থানরত হৃদয়বান ব্যক্তিবর্গ আপনাদের মধ্য থেকে কেউ যদি এই অসহায় পরিবারকে সহায়তা করতে চান তাহলে নিম্নে তাদের পরিবারের টেলিফোন, বিকাশ নাম্বার প্রদান করা হইলো। সরাসরি যোগাযোগ করে আপনারা এই অসহায় ওলিউর রহমানের পাশে দাঁড়াতে পারেন। মহান আল্লাহ তায়ালা যেন সকলের সাহায্য এবং সহযোগিতায় ওলিউর রহমানকে সুস্থতা দান করেন।

যোগাযোগ-সরাসরি
ওলিউর রহমান- 01748-585773( বিকাশ)
একাউন্ট নাম্বার- 158-151-59871
ডাচ- বাংলা ব্যাংক লিঃ বিয়ানীবাজার
ওলির ছোট ভাই শাহিন – 01820-288855

Back to top button