বড়লেখা

বড়লেখায় নতুন করে করোনা জয় করলেন ৩ জন,মোট ২৬

বড়লেখা- মৌলভীবাজারের বড়লেখায় নতুন করে আরও ৩ জনকে করোনা মুক্ত ঘোষণা করা হয়েছে। এনিয়ে উপজেলায় করোনা থেকে সুস্থতা লাভ করেছেন ২৬ জন। শনিবার (৪ জুলাই) রাতে উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

উপজেলা উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, বড়লেখায় প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয় গত ২৫ এপ্রিল। উপজেলায় এখন পর্যন্ত (শনিবার ,৪ জুলাই) এ রোগে আক্রান্ত হয়েছেন ৫৭ জন। এদের মধ্য থেকে ইতোমধ্যেই সুস্থতা লাভ করেছেন ২৬ জন। উপজেলা স্বাস্থ্য বিভাগ তাদেরকে করোনা মুক্ত ঘোষণা করেছে। আক্রান্তদের মধ্যে ৩ জন হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। অন্যরা হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। উপজেলা উপজেলা স্বাস্থ্য বিভাগ নিয়মিত তাদের খোঁজখবর নিচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস শনিবার (৪ জুলাই) রাতে এ বিষয়ে নিশ্চিত করে বলেন,উপজেলায় নতুন করে আরও ৩ জনসহ এ পর্যন্ত ২৬ জন করোনা মুক্ত হয়েছেন। এছাড়া আক্রান্তদের মধ্যে ৩ জন সিলেটের বিভিন্ন হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন অন্যরা বাসা-বাড়িতে আইসোলোশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। বেশিরভাগেরই মৃদু উপসর্গ । নিয়মিত তাদের খোঁজ খবর নেওয়া হচ্ছে।

Back to top button