বড়লেখা

বড়লেখায় দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত

নিজস্ব প্রতিবেদকঃঃ বড়লেখায় প্রশাসনের অভিযানে নিষিদ্ধ পলিথিন উদ্ধারের জের ধরে বৃহস্পতিবার বিকেলে পৌরশহরের গাজীটেকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। গুরুতর ৮ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন অব্যাহত রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার প্রশাসনের পক্ষ থেকে পরিচালিত অভিযানে পৌর শহরে প্রায় ৭০ মণ নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়। পলিথিন উদ্ধারের এ ঘটনায় ব্যবসায়ীদের একপক্ষ আরেক পক্ষকে দোষারোপ করে। এর জেরে পলিথিন ব্যবসায়ীদের সিন্ডিকেট জোটবদ্ধ হয়ে প্রশাসনকে তথ্য দিয়েছেন সন্দেহ করে
শহরের চৌমুহনী এলাকায় শামীম আহমদ (৪৫) নামের এক ব্যক্তির ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। শামীম আহমদের উপর হামলার খবর পেয়ে তার স্বজনরা ঘটনাস্থলে গেলে বেলা ১টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

এ ব্যাপারে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াছিনুল হক বলেন, পৌর এলাকায় সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।স্থানীয় ভাবে খবর পেয়েছি গতকাল মোবাইল কোর্টের অবিযানে নিষিদ্ধ পলিথিন উদ্ধার ও জরিমানার ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ীরা একে অপরকে দোষারোপ করছিল।তার জের ধরেই এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের কয়েকজন আহত হয়েছেন। পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button