বড়লেখা

বড়লেখায় দুই সপ্তাহে ধরা পড়েনি স্কুল ছাত্র জাকারিয়ার খুনি

বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিনভাগের আরেঙ্গাবাদ গ্রামে পাওনা ৮৫ টাকার জেরে জাকারিয়া হোসেন(১৮) নামের এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে খুন করার দুই সপ্তাহ পার হলেও এখনো ধরা পড়েনি খুনি আজিম উদ্দিন।

এদিকে আদরের সন্তানকে হারিয়ে এক প্রকার মানসিক রোগীতে পরিণত হয়েছেন বড়লেখার দক্ষিনভাগ এনসিএম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী জাকারিয়া হোসেনের মা-বাবা।দুই সপ্তাহ পার হলেও খুনিকে ধরতে না পারায় তারা ক্ষোভ প্রকাশ করেছেন।

জাকারিয়ার বাবা সালাহ উদ্দিন বলেন,আমার ছেলে হারানোর আজ দুই সপ্তাহ পার হচ্ছে।এখনো ঘাতক আজিম উদ্দিনকে গ্রেফতার করা সম্ভব হয়নি।আমি আমার ছেলের খুনির বিচার চাই।

এদিকে বড়লেখা থানা পুলিশ বলছে, জাকারিয়ার হত্যা মামলার আসামিকে ধরার জন্য পুলিশ নিয়মিত অভিযান চালাচ্ছে।পুলিশের একটি বিশেষ টিম খুনিকে ধরার জন্য অভিযান পরিচালনা করছে।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণ মোহন দেবনাথ বলেন, জাকারিয়া হত্যা মামলার আসামিকে গ্রেফতারের জন্য প্রতিদিনই বিভিন্নস্থানে অভিযান চালানো হচ্ছে।।ইতি মধ্যে বেশ কয়েকটি জায়গায় অভিযান চালানো হয়েছে। আমরা আশাবাদি শিগ্রই আসামিকে ধরতে পারবো।

প্রসঙ্গত, গত ২১ মে বৃহস্পতিবার প্রতিবেশী তোতা মিয়ার বাড়িতে বাবার টঙ দোকানের বাকিতে বিক্রয় করা ৮৫ টাকা চাইতে যায় জাকারিয়া।এসময় তোতা মিয়া টাকা নেই বলে তাকে বিদায় করার চেষ্টা করেন। কিন্ত জাকারিয়া হোসেন টাকা না দিলে তার বাবা তাকে বকাঝকা করবেন জানিয়ে বারবার অনুনয় বিনয় করে। এসময় তোতা মিয়ার ছেলে প্রবাস ফেরত আজিম উদ্দিন (৩৫) তর্কবিতর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সে জাকারিয়া হোসেনকে উপুর্যুপরি চুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় তাকে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Back to top button