সুনামগঞ্জে ১৬ র‌্যা'­ব সদস্য করো'নায় আ'ক্রান্ত

নিউজ ডেস্ক- সুনামগঞ্জে ১৬ র‌্যা'­ব সদস্যসহ ২১ জন করো'নায় আ'ক্রান্ত হয়েছেন। সিলেটের শাহ'জালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১২৪ জনের নমুনা পরীক্ষা করা হলে ২১ জনের করো'না শনাক্ত হয়।

রোববার রাতে সিলেট থেকে করো'না আ'ক্রান্তের এ ফল সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগকে অবহিত করা হয়। এ নিয়ে জে'লায় মোট আ'ক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ১৬৫ জনে।

জানা যায়, রোববার নতুন আ'ক্রান্ত ২১ জনের মধ্যে ১৬ জনই র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যা'­ব-৯) সিপিসি ৩-এর সদস্য। এ ছাড়া সুনামগঞ্জ সদর উপজে'লায় এক, ছাতক উপজে'লায় দুই এবং দোয়ারাবাজারে এক ও জগন্নাথপুরে একজন আ'ক্রান্ত হয়েছেন।

সুনামগঞ্জ জে'লায় মোট আ'ক্রান্ত ১৬৫ জনের মধ্যে পু'লিশ সদস্য রয়েছেন ২১ জন ও র‌্যা'­ব সদস্য রয়েছেন ১৭ জন।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামসউদ্দিন বলেন, সুনামগঞ্জে নতুন করে ২১ জন করো'না শনাক্ত হয়েছেন। সিলেটের শাহ'জালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১২৪ জনের নমুনা পরীক্ষা করে রোববার রাতে ২১ জনের করো'না পজিটিভ হওয়ার তথ্য জানানো হয়।

তিনি বলেন, আ'ক্রান্ত ২১ জনের মধ্যে ১৬ জনই র‌্যা'­ব সদস্য। আম'রা তাদের আইসোলেশনে নিয়ে আসার ব্যবস্থা করছি। এখন পর্যন্ত করো'নায় আ'ক্রান্ত হয়ে সুনামগঞ্জে চিকিৎসাধীন কেউ মা'রা যাননি। চিকিৎসাধীন এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬১ জন।

উল্লেখ্য, ১২ এপ্রিল সুনামগঞ্জের দোয়ারা উপজে'লার মান্নারগাঁও ইউনিয়নে এক সৌদি প্রবাসীর স্ত্রী' সর্বপ্রথম করোনাভাই'রাসে আ'ক্রান্ত হন। এর পর সুনামগঞ্জ জে'লাকে লকডাউন ঘোষণা করে জে'লা প্রশাসন।