বড়লেখা

বড়লেখায় গরু চুরির মামলায় গ্রেফতার ২, গরু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় চুরি যাওয়া একটি গরু উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। শনিবার (৩০মে) উপজেলার উত্তর শাহবাজপুর এলাকা থেকে চুরি যাওয়া গরু সহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. কয়েছ উদ্দিন (৩৭), পিতা-নুর উদ্দিন, সাং- কুমারশাইল এবং জাহিদুল ইসলাম(২৩), পিতা-রফিক উদ্দিন , সাং-চান্দপুর, সর্বথানা বড়লেখা, জেলা-মৌলভীবাজার ।

পুলিশ সূত্রে জানা যায়,গতকাল শনিবার(৩০মে) বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের পাল্লাথল চা বাগান এলাকার যুগেস সাঁওতালের এর ১টি গরু চুরি হয়। এ ব্যাপারে বড়লেখা থানায় মামলার প্রেক্ষিতে তৎপর হয় শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ।

এদিন বিকেলে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইন-চার্জ (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রতন কুমার হালদার সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন। এসময় শাহবাজপুর বাজার এলাকা থেকে কুমারশাইল গ্রামের নুর উদ্দিনের ছেলে মো. কয়েছ উদ্দিন (৩৭) কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে গরু উদ্ধারসহ চান্দপুর গ্রামের রফিক উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম(২৩) ও কুমারশাইল গ্রামের নুর উদ্দিনের ছেলে মো. কয়েছ উদ্দিন (৩৭)কে গ্রেফতার করে পুলিশ। এ বিষয়ে বড়লেখা থানায় মামলা নং ১৬ ।

শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইন-চার্জ (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে রবিবার সন্ধ্যায় বলেন, গ্রেফতারকৃত দুই আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামীদের ধরতে তৎপরতা অব্যাহত রয়েছে।’

Back to top button