বিয়ানীবাজার সংবাদ

প্রবাসী সাংবাদিক ফয়সল মাহমুদের সৌজন্যে বিয়ানীবাজার প্রেসক্লাবের ইফতার সামগ্রী বিতরন

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার প্রেসক্লাবের সদস্য ও চ্যানেল এস প্রধান কার্যালয়ের স্টাফ রিপোর্টার ফয়সল মাহমুদের সৌজন্যে বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় পৌরশহরে ইফতার বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার ইফতারি বিতরনের পূর্ববর্তী সময়ে বক্তব্য রাখেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো: আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জামাল হোসেন।

বিয়ানীবাজার পৌরমেয়র বলেন, গণমাধ্যম কর্মী এবং প্রতিষ্টান বরাবরই মানবিক কাজে এগিয়ে থাকে। তারা যেমন অমানবিক কাজগুলো গুরুত্ব দিয়ে উপস্থাপন করে ঠিক তেমনি সকল অন্যায়-অনাচারের বিরুদ্ধে সোচ্চার হতে শেখায়। তিনি বলেন, বিয়ানীবাজারের গণমাধ্যম প্রতিষ্টানগুলো সাদাকে সাদা আর কালোকে কালো বলে। তিনি এ ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান।

বিশেষ অতিথির বক্তব্যে বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: জামাল হোসেন বলেন, সরকার স্বাধীন গণমাধ্যম প্রতিষ্টায় বেশ আন্তরিক। এর সুফল ভোগ করছেন বিয়ানীবাজারের সাংবাদিকরা।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, সিনিয়র সাংবাদিক হাসানুল হক উজ্জল, ইত্তেফাক প্রতিনিধি আব্দুল খালিক, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হিরণ রোহী দাস, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মাসুম আহমদ, দিবালোক সম্পাদক হাসান শাহরিয়ার, সাংবাদিক ইকবাল হোসেন, সাংবাদিক ফয়সল মাহমুদ, কালের কন্ঠ প্রতিনিধি শিপার আহমদ, সাংবাদিক সাদিক হোসেন এপলু, জনতার টিভির এহসান খোকন ও আহমেদ সাহেদ, বিয়ানীবাজার বার্তার জয়নুল ইসলাম, ম্যাপ টিভির বেলাল আহমদ প্রমুখ।

Back to top button