বিয়ানীবাজার সংবাদ

করোনায় মারা গেলেন বিয়ানীবাজারের সন্তান নায়ক হেলাল খানের বাবা

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়ক হেলাল খানের বাবা মাওলানা আব্দুন নুর খান আর নেই। মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হেলাল খানের ঘনিষ্ট একটি সূত্র কয়েকটি গণমাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় ২৫ এপ্রিল দিবাগত রাত ১টা ১৫ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন হেলাল খানের বাবা। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে তিনি যুক্তরাষ্ট্রের লং আইলেন্ড গুড সামারিটান হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এর আগে তার ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হন। এ তথ্য নিশ্চিত করেছেন হেলাল খান। এ চিত্রনায়ক তার ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছিলেন, ‘আমার বাবা মাওলানা আব্দুন নুর খান করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের একটা হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসাধীন আছেন। আমার ছোট ভাই মাহবুব খান ও তার স্ত্রী নাসরিন মুন্নি অসুস্থ। তবে তারা দুজন অনেকটা সুস্থতার পথে।’ হেলাল খানও বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

দীর্ঘদিন ধরে হেলাল খান অভিনয় থেকে দূরে রয়েছেন। ‘জুয়াড়ি’, ‘বাজিগর’, ‘সাগরিকা’, ‘আশা আমার আশা’, ‘হাছন রাজা’, ‘মমতাজ’, ‘গুরু ভাই’, ‘কুখ্যাত খুনি’সহ বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘জুয়াড়ি’ চলচ্চিত্রে খলনায়কের চরিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

Back to top button