বড়লেখা

বড়লেখায় সামাজিক দূরত্ব নিশ্চিন্তে অভিযান: ৬০ হাজার ৬শ টাকা অর্থদণ্ড

বড়লেখাঃ: প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসনের নির্দেশনা অমান্য করে অপ্রয়োজনে বাইরে ঘুরাঘুরি ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে মৌলভীবাজারের বড়লেখায় ৪০টি মামলায় ৬০ হাজার ৬শত টাকা অর্থদণ্ড আরোপ করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেলে সামাজিক দূরত্ব নিশ্চত করতে উপজেলা প্রশাসন ও বড়লেখা থানাপুলিশের যৌথ অভিযানে এ জরিমানা আরোপ করেন প্রথম শ্রেনীর নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান। থানার ওসি ইয়াছিনুল হক এসময় উপস্থিত ছিলেন

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বড়লেখায় প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরে রাখার প্রাণবন্ত চেষ্টা চালিয়ে যাচ্ছে উপজেলা প্রশাসন। জনসচেতনতার লক্ষ্যে সরকারি বিধিমালা ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক চলার জন্য নানাভাবে অবহিত করা হচ্ছে। তবুও অনেকেই সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে অকারণে বাইরে ঘুরাঘুরি করছেন। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে রোববার বিকেলে উপজেলা প্রশাসন ও পুলিশ যৌথভাবে উপজেলার বিভিন্ন হাটবাজারে অভিযান চালায়। অভিযানে অকারণে ঘোরাঘুরি এবং সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ৪০টি মামলায় ৬০ হাজার ৬০০ টাকা জরিমানা আরোপ করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম মো. শামীম আল ইমরান জানান, অনেকেই সরকারি নিষেধাজ্ঞা অমান্য করছেন তাদের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের নিয়মিত অভিযান চলছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Back to top button