গোলাপগঞ্জে ম'সজিদ নির্মাণে বাধা

টাইমস ডেস্কঃ সিলেটের গোলাপগঞ্জের লক্ষনাবন্দ ইউনিয়নের মুকিতলা গ্রামে প্রবাসীদের আর্থিক সহযোগীতায় একটি ম'সজিদ নির্মাণ কাজে বাধা দিয়েছে দূর্বৃত্তরা।

লক্ষনাবন্দ ইউনিয়নের মুকিতলা গ্রামে বাসিন্দা তরুন আব্দুস সামাদ জানান, পরিচিত প্রবাসী বন্ধু আত্মীয় স্বজনের আর্থিক সহযোগীতায় একটি পাঞ্জেগানা ম'সজিদ নির্মাণ করছেন নিজ গ্রামে। এজন্য দান করেছেন নিজেদের জমি। ম'সজিদ নির্মাণের জন্য এলাকার জামে ম'সজিদ কমিটির মতামত নিয়েছেন তিনি কিন্তু একটি পক্ষ ম'সজিদ নির্মাণে বাধা হয়ে দাড়িয়েছে। বুধবার সকালে কতিপয় দূর্বৃত্ত নির্মাণাধীন ম'সজিদের ম'সজিদের সাইন বোর্ড , দান বাক্স ও টিউবওয়লে ভেঙ্গে দিয়ে চলে যায়। এলাকার বাসিন্দা হারুন মিয়া , ছয়ফুদ্দিন ও সামসুদ্দিন জানান, এলাকার কৈলা'শ মুকিতলা ম'সজিদের পঞ্চায়েত কমিটির লোকজন এসব ভাংচুর করেছেন । ম'সজিদ নির্মাণ কাজে বাধা দেওয়ার অ'ভিযোগে গোলাপগঞ্জ থা'নায় একটি লিখিত অ'ভিযোগ দিয়েছেন আব্দুস সামাদ।

তিনি জানান, যারা এই কাজ করেছে তাদের শা'স্তি হওয়া উচিৎ । এসব বিষয়ে মুকিতলা কৈলা'শ মুকাম জামে ম'সজিদ পরিচালনা কমিটির সভাপতি জামাল উদ্দিন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মাত্র তিন মাসের জন্য দায়ীত্বে আছেন তিনি, কারা নতুন ম'সজিদের দান বাক্স টিউবওয়েল ভেঙ্গেছে এটি তিনি জানেননা।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থা'নার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, একটি লিখিত অ'ভিযোগ থা'নায় এসেছে। ত'দন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।