করো'নাআতংক স্টেডিয়ামে, বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের টিকিট বিক্রি বন্ধ, গ্যালারি থাকবে খালি

করোনা ভাইরাস ছড়ানোর শ'ঙ্কায় আজ সন্ধ্যায় শুরু হতে যাওয়া বাংলাদে্শ ও জিম্বাবুয়ের টি-২০ ম্যাচের টিকিট বিক্রি বন্ধ রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দুই দলের দুই ম্যাচের টি-২০ সিরিজটি আজ শুরু হচ্ছে। সন্ধ্যা ৬টায় মিরপুরের হোম অব ক্রিকে'টে অনুষ্টিত হবে প্রথম টি-২০ ম্যাচটি। দ্বিতীয় ম্যাচটি হওয়ার কথা ১১ মা'র্চ।

চিকিৎসা বিশেষজ্ঞরা করোনা ভাইরাস ঠেকাতে জনসমাগম এড়িয়ে চলার পরাম'র্শ দিয়েছেন। ম্যাচটি দেখতে স্টেডিয়ামে কয়েক হাজার দর্শক যেতে পারেন। বিসিবি জনসমাগম এড়াতে তাই টিকিট বিক্রি বন্ধ রেখেছে। আজ সোমবার সকাল থেকেই টিকিট বিক্রি বন্ধ রেখেছে বিসিবি।

যারা ইতি মধ্যে টিকিট কিনে ফেলেছেন, তারাই মাঠে প্রবেশের সুযোগ পাবেন। নতুন করে টিকিট কিনে কেউ গ্যালারিতে যাওয়ার সুযোগ পাচ্ছেন। ভ'য়াবহ এই ম'রণব্যাধি আক্রমণ থেকে বাঁচতেই বিসিবি এমন উদ্যোগ নিয়েছে।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেন, ‌‘জনসমাগম বেশি হয় এমন জায়গা থেকে করো'নাভাইরাস ছড়ানোর সম্ভাবনা বেশি। আর সে জন্য সচেতনতার কথা চিন্তা করে আম'রা টিকিট বিক্রি কমিয়ে দিয়েছি যাতে প্রচুর জনসমাগম না হয়। এখন আর টিকিট দেওয়া হচ্ছে না। এতে দর্শকরা কিছুটা হতাশ হলেও বৃহৎ স্বার্থে ঝুঁ'কি নেওয়া হয়নি। যারা মাঠে আসতে পারছেন না তাদের টিভিতে খেলা উপভোগ করার অনুরোধ করছি।’