বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লীগের সেমিফাইনালে বর্তমান রানার্সআপ ইউনিটির সামনে তারুণ্য নির্ভর চলন্তিকা!

মহসিন রনিঃ বিয়ানীবাজারের ক্রিকেটে বিগত কয়েক বছর থেকে বাজারে ক্লাব গুলোর সাথে সমানে টেক্কা দিচ্ছে গ্রাম ইউনিয়নের ক্লাব গুলো। দিন বদলেছে বদলেছে বিয়ানীবাজারের ক্রিকেট সেই সাথে পরিপূর্ণতা এসেছে খেলায়। সপ্তম আসরের উত্তেজনাপূর্ণ প্রথম সেমিফাইনালের আভাস দিচ্ছে তারুণ্য নির্ভর অভিজ্ঞ ১৪ বারের শিরোপা জয়ী আনোয়ার হোসেন বাবলুর চলন্তিকা ক্রিকেট ক্লাব ও আরিফের বর্তমান রানার্সআপ ইউনিটি ক্রিকেট ক্লাব।

টুর্নামেন্ট জুড়ে চলন্তিকার খেলোয়াড়রা দক্ষতার সাথে তাদের ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করেছে। শিহাব, আলম,নাদির,আহমদরা ক্লাব কর্মকর্তা এহসানের টোটকা কাজে লাগিয়ে দলকে নিয়ে এসেছে সেমিফাইনালে।

অপর দিকে কম যায়নি ইউনিটি ক্রিকেট ক্লাব বিগত কয়েক বছর থেকে রীতিমতো বিয়ানীবাজারের ক্রিকেটকে শাসন করছে তিলপাড়া ইউনিয়নের এই দলটি। পান্নু হামিদ সহ এক ঝাক তরুণ নিয়ে ক্রিকেট লীগে নিজেদের সফলতার প্রমাণ দিয়েছে দলটি।

আগামীকাল সপ্তম আসরের মহাগুরুত্বপূর্ণ এই সেমিফাইনালে চলন্তিকা বনাম ইউনিটি ম্যাচের ফলাফল দর্শকদের আগ্রহের কেন্দ্র বিন্দু জুড়ে থাকবে এমনটা আশা রাখা যায়।

চলন্তিকার কর্মকর্তা এহসান আহমেদের সাথে আলাপ কালে তিনি জানান, ডিভিশন থেকে কোটার দুটি প্লেয়ার নিয়ে আসবেন সেই সাথে দলের প্লেয়াররা ধারাবাহিকতা ধরে রাখতে পারলে জয় নিশ্চিত এমন্টাই বিশ্বাস তার।

ইউনিটির দলীয় অধিনায়ক আরিফও জয়ের ব্যাপারে আত্নবিশ্বাসী দলে কোটা দুটিতে ঢাকা ডিভিশনের ক্রিকেটার থাকবে তা ছাড়া প্রতিপক্ষে ছোট করে দেখার সুযোগ দেখছেন না তিনি। নিজেদের সর্বোচ্চটা দিয়ে ফাইনালে গিয়ে গেল বারের কাছ থেকে শিরোনাম হাতছাড়া করার আক্ষেপ ঘুচাতে চান তিনি।

এদিকে আগামীকাল প্রথম সেমিফাইনালকে সামনে রেখে মাঠ প্রস্তুতকরনের কাজ শেষ করেছে টুর্নামেন্টের আয়োজক বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশন।

সব টিক থাকলে আগামীকাল পিএইচজি মাঠে সকাল ১০ টায় উত্তেজনাপূর্ন এক ম্যাচ উপভোগ করবে বিয়ানীবাজারের ক্রিকেট প্রেমীরা।

Back to top button