বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে পৌরসভার দুটি রাস্তা উদ্বোধন করলেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ

বিয়ানীবাজার টাইমসঃ সাবেক শিক্ষামন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, বিয়ানীবাজার পৌরসভা গঠনের পর থেকে অনির্বাচিত প্রতিনিধি থাকায় পৌরসভার উন্নয়ন থমকে পড়েছিলো। নির্বাচিত মেয়র আসার পর থেকে ২০ বছরের অধিক সময়ে অনির্বাচিত প্রতিনিধির মাধ্যমে যা হয়নি তা বিগত ৩ বছরে করে দেখিয়েছেন বর্তমান মেয়র।

তিনি শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে বিয়ানীবাজার পৌরসভার পৌরসভার ৭ নং ওয়ার্ডের খাসাড়িপাড়া-মেদারাগা এবং ৯ নং ওয়ার্ডের নিদনপুর-হাজিপাড়ার আরসিসি ডালাইকৃত পাকা রাস্তা উদ্বোধনকালে এসব কথা বলেন।

সাবেক শিক্ষামন্ত্রী আরো বলেন, পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ধরে রাখতে আগামীতেও উন্নয়নের পক্ষে জনরায় দিতে হবে যাতে বিয়ানীবাজার পৌরসভা তার উন্নয়নের যাত্রা অব্যহত রাখতে পারে। সরকারের এসব উন্নয়ন জনগনের কাছে তুলে ধরার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান।

অনষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে মেয়র আব্দুস শুকুর বলেন, বিয়ানীবাজার পৌরসভার সকল উন্নয়ন নুরুল ইসলাম নাহিদ এমপির হাত ধরেই হচ্ছে। মেয়র খুব সহসাই বিয়ানীবাজার পৌরসভায় একটি বৃহৎ উন্নয়ন প্রকল্পের অর্থ বরাদ্দ হচ্ছে জানিয়ে প্রকল্প বাস্তবায়নে সকলের সহযোগিতা চেয়েছেন।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজি সমছুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমেদ, পৌরসভার কাউন্সিলবৃন্দসহ আরো অনেকে।

Back to top button