বিয়ানীবাজার সংবাদ

অবশেষে বিয়ানীবাজার বিএনপির আহ্বায়ক কমিটিতে সমঝোতা, আহ্বায়ক নজরুল ইসলাম খান

বিয়ানীবাজার টাইমসঃ এডভোকেট জুবের নয় বিয়ানীবাজার উপজেলা বিএনপির আহ্বায়ক মনোনীত হয়েছেন সাবেক ছাত্রদল নেতা নজরুল ইসলাম খান। আজ রোববার জেলা বিএনপির মিরাবাজারস্থ কার্যালয়ে এক বিশেষ সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিগত কয়েকদিন আগে এডভোকেট জুবের বিয়ানীবাজার বিএনপির আহ্বায়ক হচ্ছেন এমন সংবাদে বিয়ানীবাজার উপজেলা বিএনপির দায়িত্বশীলরা প্রতিবাদ শুরু করেন। তাদের প্রতিবাদের কারনে বিএনপির আহ্বায়ক কমিটি আটকে যায়।

সভায় জেলা বিএনপি, উপজেলা বিএনপির ৫ সদস্য এবং প্রত্যেক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

নজরুল ইসলাম খান উপজেলা বিএনপির বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক এবং উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার এর সভাপতিত্বে আজকের বিশেষ সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা সদস্য আব্দুল মান্নান, এমরান আহমদ চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল, সহ সভাপতি আকতার হোসেন খান জাহেদ, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, সহ সাধারণ সম্পাদক মো. ছরওয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলের জন্য কিছুদিন পূর্বে জেলা বিএনপির বর্ধিত সভায় এডভোকেট জুবের খানকে আহ্বায়ক মনোনীত করা হয়। এ খবর মুহূর্তের মধ্যে স্থানীয় বিএনপি নেতাকর্মীর মধ্যে ছড়িয়ে পড়লে রীতিমতো বিক্ষোভ শুরু হয়।

Back to top button