বড়লেখা

বড়লেখায় সন্ত্রাসীদের হামলায় আহত বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,বড়লেখা:বড়লেখায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত আমির উদ্দিন(৬৬) মৃৃত্যু বরণ করেছেন।গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) অস্থায়ী বসতঘরে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হলে আমির উদ্দিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যবরণ করেন।

জানা গেছে, মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে নিজ বাহাদুরপুর ইউপির বাউরিলখাল এলাকায় অস্থায়ী বসতঘরে আমীর উদ্দিন ও তার স্ত্রী বিলকিছ বেগম (৫০) মাছ পাহারা দিচ্ছিলেন। রাত ৩ ঘটিকার সময় নিজ বাহাদুরপুর গ্রামের সন্ত্রাসী এবাদ আহমদ বাপ্পী (২৬), আছার উদ্দিন (৪৫), রাজু আহমদ (২২), হোসেন (৩৫), শুকুর (৩০), দুদু (৪০), আব্দুল্লাহ (২৫) সহ ১১/১২ জনের সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রশস্ত্রে আমীর উদ্দিন ও বিলকিছ বেগমের উপর অতর্কিত হামলা চালায়। বিলকিছ বেগমকে আহত করে সন্ত্রাসীরা আমীর উদ্দিনকে ১ম দফা বাউরিলখালে পিটিয়ে আহত করে। পরে স্ত্রী বিলকিছ বেগম চিৎকার শুরু করলে তার চুল কেটে রাস্তায় ফেলে রেখে আমীর উদ্দিনকে সাধুর কালীবাড়ী টিলায় নিয়ে সন্ত্রাসীরা উপর্যুপুরী আঘাত করে। এতে তার দুই পা, দুই হাত, কোমর ভেঙ্গে যায়, এবং মাথার এক পাশ দিয়ে শিকল ঢুকিয়ে আরেক পাশ দিয়ে বের করে রাখে। এছাড়াও জিহ্বার এক ইঞ্চি পরিমান কেটে ফেলে। দুই কানের ভিতরে ছিদ্র করে, ঘাড় ভেঙ্গে দেয়। পরে সন্ত্রাসীরা আমীর উদ্দিনকে মৃত ভেবে ফেলে যায়। ভোরে আহত স্ত্রী স্বজনদের খবর দিলে এলাকার লোকজন আমীর উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ওসমানী হাসপাতালে রেফার করেন।সেখানে টানা ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার তিনি শেষ নিঃশাস ত্যাগ করেন।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার বিয়ানীবাজার টাইমসকে জানান,আমির উদ্দিন নামের আহত বৃদ্ধ মারা গেছেন।মামলা দায়েরের পরই আসামীদের গ্রেফতারে পুলিশ সাড়াঁশি অভিযান শুরু করেছে।এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়নি।অভিযান অব্যাহত আছে।

Back to top button