বড়লেখা

বড়লেখায় ডাকাতি প্রতিরোধে রাতে পুলিশ-জনতার পাহারা

নিজস্ব প্রতিবেদক,বড়লেখাঃ মৌলভীবাজারের বড়লেখায় শীত মৌসুমে চুরি-ডাকাতি প্রতিরোধে জনগনকে সাথে নিয়ে পাহারায় নেমেছে থানা পুলিশ। প্রতি রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত স্থানীয় জনগণকে সাথে নিয়ে পুরো উপজেলা জুড়ে এই পাহাড়া দিচ্ছে পুলিশ প্রশাসন। এসময় সাইরেন বাজিয়ে তাদের উপস্থিতি জানান দেয়া হচ্ছে।

মঙ্গলবার রাতে পুলিশ-জনতার এই যৌথ পাহাড়া চলাকালে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পৌর শহর ও বিভিন্ন ইউনিয়নের বাজার এলাকার নৈশ প্রহরীদের রিফলেকটিভ ভেসট, বাঁশি ও টর্চ লাইট দেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (কুৃলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীরের নেতৃত্বে মঙ্গলবার রাতে উপজেলার দক্ষিনভাগ, কাঠালতলি, বড়লেখা পৌর শহর এবং চান্দগ্রাম এলাকায়  এলাকা পাহারা দেয়া হয়।

এসময় সাথে ছিলেন বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম সর্দার , সেকেন্ড অফিসার প্রভাবর রায়,এস আই সুব্রত কুমার ও থানার অনান্য পুলিশ সদস্যরা।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম সর্দার বলেন, মৌলভীবাজার জেলাকে ডাকাতি মুক্ত রাখতে আমাদের পুলিশ সুপার পুলিশ-জনতার রাত্রিকালীন যৌথ পাহারার উদ্যোগ নিয়েছেন। স্যারের নির্দেশে আমরা প্রতি রাতেই স্থানীয় লোকজন ও এলাকার জনপ্রতিনিধিদের সাথে নিয়ে উপজেলার প্রতিটি পাড়া-মহল্লা ও হাট-বাজারে এই যৌথ পাহাড়া দিচ্ছি।

Back to top button